Prothom Kolkata

Popular Bangla News Website

নতুন কনের রূপ দেখে পাগল বর ! সটান কোলে তুলে হাজির বিয়ের পিঁড়িতে

1 min read

।। প্রথম কলকাতা ।।

শীতের মৌরসুমে রীতিমতো বিয়ের লাইন পড়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ার দৌলতে বিয়ের কিছু ভিডিও মাঝেমধ্যেই ভাইরাল হয়। কখনো বা নেটিজেনরা সেখানে ভালোবাসায় ভরিয়ে দেয় আবার কখনো বা করেন নানা রকম মন্তব্য। সম্প্রতি এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে কনেকে কোলে করে নিয়ে বর সোজা হাজির হলেন বিয়ের মণ্ডপে।

সময়ের পরিবর্তনের সঙ্গে সঙ্গে বিয়ের নিয়মে নানান পরিবর্তন আসছে। বর ও কনে তাদের বিয়েকে স্মরণীয় করে রাখতে একের পর এক আগাম পরিকল্পনা করে রাখেন । বিয়ের অনেক সুন্দর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, আজ আপনি সেরকমই একটি ভিডিও দেখবেন। বিয়ের পিঁড়িতে বসার আগেই, বর যখন কনেকে দেখে, তার প্রতিক্রিয়া ছিল আশ্চর্যজনক।

কনেকে দেখে বর রাজা নিজেকে সামলাতে না পেরে তাকে কোলে তুলে নেন। বর রাজার এই স্টাইল সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে এবং স্বাভাবিকভাবেই এই ভিডিওটিও খুব দ্রুত ভাইরাল হয়। এই ভিডিওতে বর-কনের রসায়নে বন্যা বয়ে গিয়েছে লাইকের। নতুন কনের সম্পর্কে বলতে গেলে, এই নববধূ একটি বড় মাং টিকা , নথের সাথে একটি লাল লেহেঙ্গা এবং ভারী দুপাট্টা দিয়ে তার দাম্পত্যের চেহারাটি সম্পূর্ণ করেছেন। এই কনের স্টাইল নিয়েও নেটিজেনরা অনেক আলোচনা করছেন।

সোশ্যাল মিডিয়ায় বিয়ের ভিডিওটি সবার হৃদয়ে জায়গা করে নেওয়ার পাশাপাশি একই সঙ্গে অনেক আবেগ জাগিয়ে তুলছে। সেই সাথে সবাই এই মজার পাত্র-পাত্রীর সৌন্দর্যের প্রশংসাও করছেন। ভিডিওটিতে নেটিজেনরা বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া দিয়েছেন। মন্তব্য করে এক নেটিজেন লিখেছেন, ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories