Prothom Kolkata

Popular Bangla News Website

Parimani : মা হতে চলেছেন পরীমনি, সন্তানের পিতৃপরিচয় জানালেন অভিনেত্রী নিজেই !

।। প্রথম কলকাতা ।।

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় নায়িকা যিনি সর্বদাই নিজের অভিনয়ের থেকে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি এবার দিলেন এক চাঞ্চল্যকর খবর। ব্যক্তিগত ছাড়াও নানা বিষয় নিয়ে বিভিন্ন সময়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে আসেন তিনি। কিন্তু এবার নাকি তিনি মা হতে চলেছেন! হ্যাঁ ঠিকই শুনেছেন। না না কোনো ছবির কথা বলা হচ্ছে না। তিনি আসলে সত্যিই মা হতে চলেছেন। কিন্তু তাঁর সন্তানের বাবা ই বা কে আর তিনি বিয়েই বা কবে করলেন?

তবে শুনুন আজ পরীমনি বাংলাদেশের এক সংবাদ মাধ্যমকে তিনি এই সুখবর দেন। সেখানেই তিনি জানান যে তাঁর সন্তানের বাবা হলেন অভিনেতা শরিফুল রাজ। তিনি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও এই খবর জানিয়ে একটি পোস্ট করেন সেখানে তিনেক লেখেন,” শুভেচ্ছা পরি, ধন্যবাদ রাজ।” এরপর ই পরীমনি সংবাদ মাধ্যমকে জানান,” ‘মা হতে যাচ্ছি। আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে ডাক্তার যখন কনফার্ম করল, তখন মনে হচ্ছিল পৃথিবীর সবচেয়ে শক্তিশালী নারী আমি। আমার ডানা গজিয়েছে। আমি উড়ছি।” শুধু তাই নয় তিনি তাঁর সন্তানের পিতৃ পরিচয় দিতে গিয়ে বলেন, ” “জেল থেকে ছাড়া পাওয়ার পর রাজ আমাকে মানসিকভাবে সাপোর্ট দিয়েছে। সবসময় আমার পাশে ছিল। সেই সময়ই আমাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়। যা দ্রুত ভালোবাসায় রূপ নেয়। এরপরই আমরা বিয়ের সিদ্ধান্ত নিই।”

তবে এখানেই সিআহ নয়, আজ সোমবার দুপুরে পরীর সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শরিফুল রাজ লিখেছেন, অভিনন্দন রাজ। এরপর সেই পোস্টে পরীকে ধন্যবাদও জানান তিনি। পরীমনি ও রাজের সম্পর্কের বিষয়ে পরীমনি আরও জানিয়ে বলেন ‘গুণীন’–এর সেটে তারা প্রেমে পড়েন। তিন দিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানিয়েছেন পরীমনি। ঘটনাটি নিশ্চিত করেছেন সেলিম নিজেই। শুধু তাই নয় এই সুখবর রাজকে জানানোর পর রাজ তাঁর আরও বেশি খেয়াল রাখতে শুরু করেছেন এমনটাও জানিয়েছেন পরীমনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories