Prothom Kolkata

Popular Bangla News Website

কার ভাগ্য খুলবে আর কার পকেট হবে ফাঁকা ? চটজলদি দেখুন রাশিফল

1 min read

।। প্রথম কলকাতা ।।

বিগত দুই বছরের করোনার বিষাক্ত সময় কাটিয়ে মানুষ আশা করছেন, নতুন বছরে একটু হলেও ভালো কিছু হবে। নতুন বছরেই রয়েছে বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের জীবনের নানা টানাপড়েন কিংবা উত্থানপতন। ২০২২ সালের ১০ ই জানুয়ারী সোমবার প্রত্যেক রাশির জাতক-জাতিকারা এক নজরে দেখে নিন তাদের দিনটি কেমন কাটতে চলেছে। পাশাপাশি জেনে নিন , এই দিন ঠিক কোন রঙের পোশাক পরলে আপনার জন্য তা অত্যন্ত শুভ হবে। মোট ১২টি রাশি রয়েছে এবং প্রতিটি ব্যক্তির রাশি আলাদা। আপনি যদি আপনার রাশিচক্র জানেন, তাহলে চট করে মিলিয়ে নিন।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহের গতিবিধি দ্বারা শুভ এবং অশুভ সময় তৈরি হয়। যা জীবনে ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলে, অর্থাৎ, আজকের দিনটি আপনার জন্য ভালো না খারাপ। এখানে আপনি আপনার রাশিচক্র অনুসারে আপনার রাশিফল ​​জানতে পারেন এবং উল্লিখিত টিপসগুলি অবলম্বন করে আপনার দিনটিকে বিশেষ করে তুলতে পারেন।

মেষ রাশি

আজ কর্মক্ষেত্রে নতুন কাজ শুরু হতে পারে। আপনি যদি আজ অফিসের কোন ধরণের বিবাদে না জড়ান তবে ভাল ফল পেতে চলেছেন। বাড়ির জন্য নতুন জিনিস কেনা হতে পারে। আজ আপনি বন্ধুত্বে অনেক সময় দিতে পারেন। পুরোনো বন্ধুত্বের সম্পর্ক আবার নতুন রূপে আপনার কাছে ফিরে আসার সম্ভাবনা রয়েছে। শুভ সংখ্যা ৯ এবং শুভ রং মেরুন ।

বৃষ

স্বাস্থ্যের জন্য আজ একটি ঝামেলার দিন হতে পারে। সন্তানদের শিক্ষা ব্যবস্থা আজ আপনার জন্য উদ্বেগের কারণ হতে পারে। নেতৃত্বের ক্ষমতার কারণে আজ আপনি অফিসে নেতৃত্ব দেওয়ার সুযোগ পেতে পারেন। অবিবাহিত যুবকদের জন্য আজ বিবাহের প্রস্তাব আসতে পারে। শুভ সংখ্যা ৬ এবং শুভ রং ক্রিম।

মিথুনরাশি

কর্মজীবনের জন্য আজকের দিনটি খুব উত্তেজনাপূর্ণ হতে পারে। এই দিনে ব্যবসায় নতুন চুক্তি পেতে পারেন। যারা বিদেশে পড়তে ইচ্ছুক তারা স্বস্তি পেতে পারেন কিংবা ভিসা পেতে পারেন। আজ প্রেম জীবন চমৎকার হতে চলেছে। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে পারে। শুভ সংখ্যা ৫ এবং শুভ রং আকাশী।

কর্কট

ব্যবসায়িক সম্পর্ক আজ খুব শক্তিশালী হতে চলেছে। পারিবারিক পরিস্থিতি আনন্দদায়ক এবং সুখী হবে। সম্পত্তি কেনার পরিকল্পনা হতে পারে। আজ পরিবারের আর্থিক দায়িত্ব বেশি আসতে পারে। শিক্ষার কাজে কোনো প্রবীণের পরামর্শ কাজে লাগতে পারে। শুভ সংখ্যা ২ এবং শুভ রং সাদা ।

সিংহ

আজ সর্দি-কাশির মতো সমস্যা হতে পারে। চাকরি সংক্রান্ত কোনো সুযোগ পেয়ে মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। শিক্ষা প্রতিষ্ঠানের অপারেটরদের জন্য আজকের দিনটি খুব চাপের হতে পারে। আপনি আজ ভাইবোনদের জন্য কেনাকাটা করতে পারেন। আধ্যাত্মিকতার ক্ষেত্রে বিশেষ আগ্রহ থাকবে। শুভ সংখ্যা ১ এবং শুভ রং লাল ।

কন্যা

আপনার পেট সংক্রান্ত সমস্যা হতে পারে। আপনার দেওয়া প্রতিটি সিদ্ধান্ত পরিবারের সদস্যদের সমর্থন পাবে। আপনি সামাজিক কাজে আগ্রহ দেখাবেন। এই দিনে আপনার জীবনসঙ্গীর সাথে মিষ্টি সময় কাটানোর চেষ্টা করুন। প্রেমের জন্য এই দিনটি খুব ভালো হতে চলেছে। শুভ সংখ্যা ৫ এবং শুভ রং সবুজ।

তুলা রাশি

সকালে ক্লান্তি ও মাথাব্যথা হতে পারে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সফল হতে পারে। এই দিন কিছু বিশেষ মানুষ প্রয়োজনে আপনার পাশে থাকতে পারে, তাই নিজেকে মানসিকভাবে প্রস্তুত রাখুন। শিক্ষার্থীদের জন্য এই দিনটি খুব অস্থির হতে চলেছে। শুভ সংখ্যা ৬ এবং শুভ রং গোলাপি।

বৃশ্চিক

চাকরির জন্য দেওয়া সাক্ষাৎকারের ক্ষেত্রে লাভের পরিস্থিতি হতে পারে এবং যারা চাকরিতে আছেন তারা পদোন্নতির সুযোগ পেতে পারেন। আর্থিক দিক থেকে দিনটি খুব অনুকূল হতে চলেছে। সন্তানরা এই দিনে খুব আনন্দে কাটাবে। শুভ সংখ্যা ৯ এবং শুভ রং মেরুন ।

ধনু

নতুন ব্যবসায়িক চুক্তি গঠনের জন্য ভালো সময়। গার্মেন্ট ব্যবসায়ীরা ভালো সুযোগ পেতে পারেন। এই দিন শিক্ষার্থীরা তাদের যোগ্যতা প্রমাণের সুযোগ পাবে। নববিবাহিত দম্পতির বিবাহিত জীবনে মধুরতা বৃদ্ধি পাবে। কোনো ধরনের প্রকাশ্য বিবাদের ক্ষেত্রে সমস্যা হতে পারে। শুভ সংখ্যা ৩ এবং শুভ রং হলুদ।

মকর রাশি

এই দিন ছাপাখানার কাজ সফল হতে চলেছে। মহিলাদের জন্য মানসিক অস্থিরতা হতে পারে। আপনার অতিরিক্ত চাপ পরিহার করা উচিত। কর্মক্ষেত্রে আগত বাধাগুলি এই দিন স্বয়ংক্রিয়ভাবে দূর হয়ে যাবে। কঠোর পরিশ্রম ও পরিশ্রম করবে। সেবামূলক কাজে আপনার অংশগ্রহণও হতে চলেছে। শুভ সংখ্যা ৪ এবং শুভ রং কালো ।

কুম্ভ

স্বাস্থ্য আজ ভাল যাচ্ছে। বিদেশী পরিষেবার অফিসারদের জন্য এই দিনটি খুব কঠিন হতে পারে। রাজনীতিতে কর্মরত ব্যক্তিদের জন্য, নতুন পরিচিতিগুলি আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। ইচ্ছা পূরণের কারণে মনে সুখের অনুভূতি থাকবে। পরিবারে সৌহার্দ্যপূর্ণ পরিবেশ থাকবে। শুভ সংখ্যা ৪ এবং শুভ রং নীল ।

মীন

আপনার স্বাস্থ্য ভালো যাবে। ক্রীড়াজগত থেকে কর্মসংস্থান পাওয়া তরুণদের ইচ্ছা পূরণ হতে পারে। এই দিন আদালতের কোনো বিবাদের সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। গৃহ নির্মাণের কাজে আসা বাধা দূর হতে পারে। আপনি এই দিনে আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। শুভ সংখ্যা ৩ এবং শুভ রং হলুদ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories