Prothom Kolkata

Popular Bangla News Website

স্নাতক হলেই মোটা টাকার চাকরি ! মাস গেলে পাবেন ৫০ হাজার টাকা

1 min read

।। প্রথম কলকাতা ।।

স্নাতক হলেই রয়েছে সুবর্ণ সুযোগ। হাতের কাছে মোটা বেতনের চাকরি। সম্প্রতি শূন্য পদের জন্য বিজ্ঞপ্তি বেরিয়েছে প্রসার ভারতী সিনিয়র প্রোডাকশন এক্সিকিউটিভ এবং প্রোডাকশন এক্সিকিউটিভ পদের জন্য। প্রোডাকশন এক্সিকিউটিভের ক্ষেত্রে রয়েছে ৩টি শূন্যপদ এবং সিনিয়র প্রোডাকশন এক্সিকিউটিভ পদের ক্ষেত্রে রয়েছে ৬ টি শূন্যপদ। এই শূন্য পদে আবেদনের জন্য ইচ্ছুক থাকলে আপনি প্রসার ভারতী অফিশিয়াল ওয়েবসাইট থেকে সমস্ত ডিটেলস পেয়ে যাবেন। ওই ওয়েবসাইটের মাধ্যমে ঝটপট করে ফেলতে পারবেন আবেদন।

মাসিক বেতন কত ?

দুটি পদের ক্ষেত্রে রয়েছে আকর্ষণীয় বেতন। প্রোডাকশন এক্সিকিউটিভ পদে নির্বাচিত হলে তিনি বেতন পাবেন মাসিক ৩৫ হাজার টাকা থেকে শুরু করে ৪০ হাজার টাকা পর্যন্ত । অপরদিকে কেউ যদি সিনিয়র প্রোডাকশন এক্সিকিউটিভ পদের জন্য নির্বাচিত হন তাহলে মাসিক বেতন পাবেন ৫০ হাজার টাকা থেকে শুরু করে ৫৫ হাজার টাকা পর্যন্ত। যদি আপনি মনে করেন এই পদগুলির জন্য উপযুক্ত তাহলে অবশ্যই আবেদন করুন এই লিঙ্কে গিয়ে- iapplication.prasarbharati.org ।

শূন্য পদে আবেদনের জন্য নূন্যতম যোগ্যতা

দুটি পদের ক্ষেত্রে প্রার্থীকে নূন্যতম স্নাতক হতে হবে। দেশের যে কোনো স্বীকৃতিপ্রাপ্ত প্রতিষ্ঠান থেকে স্নাতক করলে তবেই সে সার্টিফিকেট প্রযোজ্য হবে। তবে সিনিয়র প্রোডাকশন এক্সিকিউটিভ পদের ক্ষেত্রে প্রার্থীকে অবশ্যই হিন্দি ভাষায় সাবলীল হতে হবে । পাশাপাশি তিনি যদি মাস কমিউনিকেশন কিংবা গণমাধ্যম বিষয়ে ডিগ্রি থাকে, তাহলে বাড়তি সুযোগ পাবেন।

সিনিয়র প্রোডাকশন এক্সিকিউটিভ পদের ক্ষেত্রে আবেদন করবেন তার বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে। অপরদিকে প্রোডাকশন এক্সিকিউটিভ পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছর।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories