Prothom Kolkata

Popular Bangla News Website

বাবাকে নিয়ে গান লিখতে গিয়ে, নিজেই হলেন বাবা ! টলিউডে চমক হাসানের ঝলক

।। প্রথম কলকাতা ।।

বাংলাদেশের চমক হাসান অত্যন্ত জনপ্রিয় মজার ছলে অঙ্ক শেখানোর জন্য এবং নানান সুন্দর গানের জন্য। নেটিজেনরা কেউ তাঁকে শিক্ষক হিসেবে, আবার কেউ তাঁকে একজন গায়ক হিসেবে সম্মান করেন। এবার সেই চমক হাসানের নতুন চমক রয়েছে টলিউডের সিনেমার কিছু গানে। যদিও চমক হাসান শুধুমাত্র গায়ক নন, তিনি নিজেই গান লিখে সুর দেন এবং নিজেই সেই গানে কণ্ঠ দেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছে “এই মায়াবী চাঁদের রাতে” গানটির মধ্য দিয়ে।

টলিউডের উইন্ডোজ প্রযোজনায় ‘বাবা বেবি ও’ ছবিটিতে অভিনয় করেছেন যীশু সেনগুপ্ত এবং সোলাঙ্কি। সেই ছবিতেই রয়েছে বাবার অনুভূতি নিয়ে নানান কাহিনী। আগা গোড়া চমক হাসান গানের বিষয়বস্তু থাকে পরিবারের গল্প । ‘বাবা বেবি ও ‘ ছবিটিতে চমক হাসানের মোট দুটি গান রয়েছে। যার মধ্যে প্রথম গানটি গেয়েছেন চমক হাসান এবং তাঁর বড় মেয়ে বর্ণমালা।

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে নিজেই চমক হাসান জানিয়েছিলেন যখন দ্বিতীয় গানটি তিনি তৈরি করছেন তখনই তিনি জানতে পারেন তিনি পুনরায় বাবা হতে চলেছেন। এখন চমক হাসানের ছোট মেয়ে পরশমনির বয়স ছয় মাস। ছবির বাবার জন্য গান বানাতে গিয়ে তিনিও বাবা হয়েছেন, আর এই অভিজ্ঞতা বলে বোঝানোর জন্য নয়। এছাড়াও চমক হাসান নিজেই জানিয়েছেন শখের বশে তিনি নাকি গান লেখেন এবং নিজেই কণ্ঠ দেন ” কিন্তু তারপরে আর গানের কথা মনে নাই “

চমক হাসানের গানে থাকে পরিবার এবং সংসারের নানা গল্প। বর্তমানে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমের যুক্তরাষ্ট্রের বোস্টন সাইন্টিফিক প্রকৌশলী হিসেবে কর্মরত। ‘বাবা বেবি ও’ ছবিটির গানটি লিখেছেন চমক ও বন্নি। বাংলা সিনেমার সংগীত পরিচালনার ক্ষেত্রে চমক হাসানের এই গানকে অনেকেই নয়া চমক হিসেবে মনে করছেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories