Prothom Kolkata

Popular Bangla News Website

মা হলেন অভিনেত্রী তিশা, কী নাম রাখলেন একরত্তির ?

1 min read

।। প্রথম কলকাতা ।।

দীর্ঘদিনের ভালোবাসার সম্পর্কের পর সাতপাকে আবদ্ধ হয়েছিলেন বাংলাদেশি অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী। তারপর কেটেছে বেশ কয়েকটি বছর। গত বছরের একেবারে শেষে ২৮ ডিসেম্বর নুসরত ইমরোজ তিশা তাঁর অনুগামীদের দিয়েছিলেন নিজের প্রেগন্যান্সির খবর। আর এবার এক সপ্তাহ কাটতে না কাটতেই দিলেন মা হবার সু সংবাদ। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সেই কথা জানালেন তিশা। কন্যা সন্তান এসেছে তাদের কোল আলো করে। যদিও নিজের কন্যা সন্তানের মুখ তিনি এখনই প্রকাশ্যে আনতে চাননি তাই ছোট্ট কন্যা সন্তানের মুখ ইমোজিতে ঢেকেছেন।

ফেসবুকে এই খবর জানিয়ে তিশা লেখেন, ‘সর্বশক্তিমানের বাগান থেকে বাবা-মা’র নীড়ে আজ রাত ৮.২৭ মিনিটে পা রাখল সে! আল্লাহামদুলিল্লা! মা ও মেয়ে দুজনেই একদম সুস্থ রয়েছে। মহাশয়, মহাশয়ারা আসুন আমাদের ছোট্ট পরীকে আমরা ইলহাম নুসরাত ফারুকী বলে ডাকি’। হ্যাঁ সাথেই ‘ডুব’ পরিচালক ও তাঁর স্ত্রী তিশা নিজের মেয়ের জন্য ইলহাম নামটি বেছে নিয়েছেন। এদিন একরত্তির একটি ছবিও পোস্ট করেছেন তিশা, তবে মেয়ের মুখটা স্টিকার দিয়ে ঢেকে দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, গত ২৮ ডিসেম্বর তিশা লিখেছিলেন, “আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা। বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- “আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেনো?” “আমি কেনো সবকিছুতে অনুপস্থিত?” এই দুইটা ছবিতে নিশ্চয় সবকিছুর উত্তর পাচ্ছেন। আমি অনুপস্থিত কারন আমার জীবনে একটা সুখবর আসন্ন। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories