Prothom Kolkata

Popular Bangla News Website

এই রাশি মুক্তি পেতে চলেছে শনির সাড়ে সাতি দশা থেকে ! খুলবে ভাগ্যের দরজা

1 min read

।। প্রথম কলকাতা ।।

প্রচলিত আছে, যে রাশির জাতক-জাতিকাদের জীবনে শনির সাড়ে সাতি দশা চলে , তারা কোনো কাজেই সেভাবে সাফল্য পান না। জীবনের প্রতি পদে পদে ঠোক্কর খেতে থাকেন। কারোর জন্ম কুণ্ডলীতে যদি শনিদেব দৃঢ়ভাবে অবস্থান করে তাহলে শনির দশা কালে শুভ ফল পাওয়া যায়। নতুন বছরে প্রায় সাড়ে সাত বছর পর শনির সাড়ে সাতি দশা থেকে মুক্তি পেতে চলেছে এই রাশির জাতক-জাতিকারা। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী তাদের ভাগ্যের বদল ঘটতে চলেছে এবং তারা দ্রুত কাজের সাফল্য লাভ করবেন।

শনির সাড়ে সাতি দশা কী ?

বেশিরভাগ মানুষ বিশ্বাস করেন , শনির সাড়ে সাতি দশা সর্বদা খারাপ ফল দেয়। কিন্তু জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সর্বদা তা ঠিক নয়। অনেক সময় ব্যক্তি সাফল্য পান। সেক্ষেত্রে নির্ভর করে ব্যক্তির রাশিফলের উপর এই মহা দশা কিভাবে প্রভাব ফেলছে। যদি কোন রাশির জাতক-জাতিকাদের জন্ম কুণ্ডলীতে শনি শক্তিশালী অবস্থানে থাকে, তবে শনির দশা কালে শুভ ফল পাওয়া যাবে । অপরদিকে যদি শুনি দুর্বল অবস্থানে থাকে, তাহলে শনির সাড়ে সাতি দশার কারণে অনেক ঝামেলা পোহাতে হয়। ২০২২ সালে সাড়ে সাতি দশা থেকে মুক্তি পেতে চলেছেন বেশ কিছু মানুষ।

নতুন বছরে শনির অবস্থান পরিবর্তন

২০২২ সালের ২৯শে এপ্রিল শনি তার রাশি পরিবর্তন করবে। এই সময়ে শনি মকর থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। পাশাপাশি কুম্ভ রাশির জাতক-জাতিকারা শনির সাড়ে সাতি দশা থেকে মুক্তি পাবেন এবং অপরদিকে মীন রাশির জাতক-জাতিকাদের প্রথম দশা শুরু হবে। মকর রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে শনির সাড়ে সাতি দশা শেষ পর্ব শুরু হবে এবং কুম্ভ রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে এই দশার দ্বিতীয় পর্ব শুরু হবে।

কারা মুক্তি পাবেন শনির সাড়ে সাতি দশা থেকে ?

সামগ্রিকভাবেই নতুন বছর খুব ভালো কাটতে চলেছে ধনু রাশির জাতক-জাতিকাদের। এই রাশির জাতক-জাতিকারা প্রায় সাড়ে সাত বছর শনির সাড়ে সাতি দশা থেকে মুক্তি পেতে চলেছেন। এই মহাদশার কারণে ধনু রাশির জাতক-জাতিকাদের যে কাজ এত দিন আটকে ছিল, তা আবার নতুনভাবে শুরু হবে।

অপরদিকে কুম্ভ রাশিতে শনির প্রবেশের সাথে সাথে মিথুন এবং তুলা রাশির জাতক-জাতিকারাও এই দশা থেকে মুক্তি পাবেন। অপরদিকে কর্কট এবং বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের উপর শনি দশা শুরু হবে প্রায় আড়াই বছরের জন্য। তবে আড়াই বছরের এই দশা হলো ধাইয়া। সাড়ে সাতির মতো ধাইয়াও মানুষের জীবনকে প্রভাবিত করে।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories