Prothom Kolkata

Popular Bangla News Website

‘মোদি- শা,নাকি আদানি- আম্বানি?’ মমতাকে কেন এমন প্রশ্ন ছুঁড়লেন সুজন?

1 min read

। প্রথম কলকাতা ।।

বিধানসভা নির্বাচনের পর থেকে তৃণমূলের নজর সর্ব ভারতীয় রাজনীতিতে। বিধানসভা নির্বাচনে জয়ের পর দিল্লির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধীর সঙ্গে বৈঠক করেছিলেন। কিন্তু তারপর থেকেই তৃনমূল এবং কংগ্রেস একে অপরের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করে।বিশেষ করে কংগ্রেসের বেশ কয়েকজন নেতা মন্ত্রী তৃণমূলে যোগদানের পর তা যেন আরও প্রকাশ্যে আসছে।

সবচেয়ে বড় বিরোধী দল কংগ্রেস পার্টি কোনো লড়াইয়ের ময়দানে নেই বলে দাবি করছে তৃণমূল। মমতা বন্দ্যোপাধ্যায়ের দাবি এখন বিরোধী শক্তি জোটের দরকার। ক্রমেই যেন বন্ধুত্ব হীন হচ্ছে তৃণমূল এবং কংগ্রেসের সম্পর্ক। এই পরিস্থিতিতে পরিস্থিতিতে বিজেমূল তত্ত্ব খাড়া করছে বারবার সিপিএম নেতৃত্ব। সুজন চক্রবর্তী(Sujan Chakraborty) আজ একটি পোস্ট করেছেন। সেই ছবিটিতে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী একদিকে দাঁড়িয়ে টেবিলের ওপারে তৃণমূল সাংসদরা হাতজোড় করে তাঁকে নমস্কার করছে।

সুজন চক্রবর্তী লিখেছেন, ‘এনার দাবি বিরোধীমুক্ত বাংলা। ওনার লক্ষ্যও একই রকম। প্রজেক্ট কংগ্রেস মুক্ত ভারত।
সেই প্রজেক্টের কর্মকর্তা হিসেবে মাননীয়ার ভারত ভ্রমণ। বিজেপি ভেঙ্গে নয় কংগ্রেস বা অন্য বিরোধী ভেঙে উনি নাকি বিরোধী লড়াইয়ের মুখ!! সৌজন্যে মোদি- শা,নাকি আদানি- আম্বানি? খোলসা করুন মাননীয়া’
। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন বিভিন্ন রাজ্যে তাদের সংগঠন বিস্তারের লক্ষ্যে যাচ্ছেন তখন সিপিএম নেতৃত্বও সেই পুরনো বিজেমূল তত্ত্বকে সামনে এনে মুখ্যমন্ত্রীকে নিশানায় নিচ্ছেন। আবার নতুন করে বিজেপি এবং তৃণমূলকে এক আসনে বসিয়ে কটাক্ষ করতে ছাড়লেন না সুজন চক্রবর্তী।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories