Prothom Kolkata

Popular Bangla News Website

বাইক প্রেমীদের জন্য দারুণ সুখবর ! ডিসেম্বরেই লঞ্চ হতে চলেছে দুর্দান্ত মডেলের মোটরসাইকেল

1 min read

।। প্রথম কলকাতা ।।

যে বাইক প্রেমীরা নতুন বছরে বাড়িতে নতুন স্টাইলের বাইক বা স্কুটার বাড়িতে আনতে চান, তাদের জন্য বাম্পার অফার আসতে চলেছে। কারণ চলতি বছরের ডিসেম্বরে লঞ্চ হতে চলেছে দুর্দান্ত মডেলের মোটরসাইকেল আর স্কুটি। তবে ২০২২ এর প্রথম বা দ্বিতীয় মাসেও থাকবে নতুন চমক।

চলতি বছরের ডিসেম্বরে শুধুমাত্র গুটিকতক বাইক এবং স্কুটি লঞ্চ করতে চলেছে। মূলত ৪ ঠা ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে ইন্ডিয়া বাইক উইক। সেখানেই বহু প্রত্যাশিত সব মোটরসাইকেল আত্মপ্রকাশ করতে চলেছে। ভারতবর্ষে আসন্ন নতুন গাড়িগুলির তালিকা ঝটপট দেখে নিন ।

• হার্লে ডেভিডসন স্পোর্টস্টার এস

এই মোটরসাইকেলটির জন্য অনেক ক্রেতারাই বহুদিন ধরে অপেক্ষা করছিলেন। এবার সেই অপেক্ষার দিন গোনার পালা শেষ হতে চলেছে ডিসেম্বর মাসেই। যদি কোনো ক্রেতা এখনই গাড়িটি কিনতে চান, তাহলে বুকিং করার সমস্ত ব্যবস্থা করে রেখেছে গাড়িটির সংস্থা।

• কেটিএম আরসি৩৯০

চলতি বছরের আগস্ট মাসে গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছিল কেটিএম আরসি রেঞ্জের বেশকিছু ফুল-ফেয়ার্ড স্পোর্টস বাইক। তার মধ্যে শুধুমাত্র ভারতে লঞ্চ হয়েছিল আরসি২০০ ও আরসি১২৫ । এবার ২০২১ সালেই এই নতুন মডেল আসতে চলেছে।

• ইয়েজদি রোডকিং এডিভি

একসময় বলিউডের নামজাদা তারকাদের পছন্দ ছিল এই ব্যান্ডটি। নতুন রূপে আবার এই ব্র্যান্ডের গাড়ি আসতে চলেছে ২০২১ সালেই। মনে করা হচ্ছে, রয়াল এনফিল্ড হিমালয়ানের সাথে এই গাড়িটি জোর টক্কর দেবে।

• বাউন্স ইলেকট্রিক স্কুটার

ইতিমধ্যেই আনুষ্ঠানিকভাবে লঞ্চ হয়ে গেছে বাউন্সের প্রথম ইলেকট্রনিক স্কুটার ইনফিনিটি। স্কুটারটি ব্যাটারি ছাড়া এবং ব্যাটারি সহ, যেভাবে ক্রেতার পছন্দ সেভাবেই পাবেন। তবে এই ব্যাটারি ছাড়া স্কুটারের দাম অত্যন্ত সস্তা হবে। সম্ভাব্য দাম হতে চলেছে ৫০ হাজার থেকে ৬০ হাজার টাকার মধ্যে।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories