Prothom Kolkata

Popular Bangla News Website

সম্পর্কে ফাটল ধরেছে যশ-নুসরতের ? ইঙ্গিত ইনস্টাগ্রাম পোস্টে!

1 min read

।। প্রথম কলকাতা ।।

আবার গুঞ্জন উঠলো নুসরত এবং যশের সম্পর্ক নিয়ে। এবার সেই গুঞ্জনের মধ্যে অনেকেই অশান্তির ইঙ্গিত পাচ্ছেন। তাহলে কি এই জুটির সম্পর্কে ভাঙন ধরতে চলেছে ? উঠছে নানান প্রশ্ন। কিছুদিন আগেই এনা সাহার প্রযোজনায় ‘মাস্টার মশাই আপনি কিছু দেখেননি’ ছবির শ্যুটিংয়ের শুভসূচনায় দুজনকে একত্রে দেখা গিয়েছিল। ইতিমধ্যে ছবির শ্যুটিং চলছে রমরমিয়ে। কিন্তু যশ এবং নুসরতের ইনস্টাগ্রামের দুটি পোস্ট নিয়ে নেটিজেনদের মধ্যে তৈরি হয়েছে নানান গুঞ্জন।

কিছুদিন আগেই এই জুটি নিজেদের সম্পর্ক স্বীকার করে নিয়েছিলেন এবং নুসরাত- নিখিলের ডিভোর্সে সিলমোহর দিয়ে দিয়েছিল আদালত। এখন যশ এবং নুসরাত দুজন মিলেই তাদের সন্তান ছোট্ট ঈশানকে মানুষ করছেন। এরই মধ্যে সম্প্রতি নুসরত ইনস্টাগ্রামের একটি স্টোরিতে লেখেন , যে বাড়িতে নাকি শান্তি নেই সেটা পৃথিবীর সবথেকে বেশি খারাপ কারাগার। অপরদিকে যে বাড়ি ভালবাসায় ভরা সেটি সবথেকে সুন্দর জায়গা এবং যা ছেড়ে কেউ কোনদিনও যেতে চায়না। নুসরতের এই ধরনের লেখায় কোন অশান্তির ইঙ্গিত রয়েছে, তা স্পষ্ট নয়।

তবে এই পোস্টের কিছুক্ষণ পরেই যশের পোস্ট , নেটিজেনের মধ্যে নানান প্রশ্নের ঝড় তুলেছে। অভিনেতা লিখেছেন, “দরজা যখন খোলাই আছে তখন তুমি কারাগারে রয়েছ কেন ? ” এই পোস্টটি যে নুসরাতের উদ্দেশ্যে করা, তা অনেকেই মনে করছেন। প্রায় সময় আলোচনার শিরোনামে চলে আসেন এই জুটি। কিছুদিন আগেই নতুন ছবির শ্যুটিংয়ে দুজনকে একসাথে দেখা গিয়েছিল, কিন্তু এই জুটির ইনস্টাগ্রামের এই পোস্টে হতবাক হয়েছেন অনেক নেটিজেন। অনেকে আবার মনে করছেন তাহলে কি সম্পর্কে চিড় ধরতে শুরু করেছে !

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম