Prothom Kolkata

Popular Bangla News Website

ঐন্দ্রিলার মুখের হাসির জন্য সহস্রবার হারতে রাজি সব্যসাচী ! ভাইরাল নাচের দৃশ্য

1 min read

। প্রথম কলকাতা ।।

ঐন্দ্রিলা শর্মা এবং সব্যসাচী চৌধুরী বাস্তবে মেড ফর ইচ আদার। এই কাপেলের যখনই কোনো ছবি বা ভিডিও শেয়ার হয়, তখনই অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দেন। দুজনেই ছোটপর্দার জনপ্রিয় মুখ। বর্তমানে সব্যসাচী ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে বামাক্ষ্যাপার ভূমিকায় অভিনয় করছেন। অপরদিকে ঐন্দ্রিলা এখনো ক্যান্সারের সাথে লড়াই করছেন।

শ্যুটিংয়ের ব্যস্ততার ফাঁকেও সব্যসাচীকে সবসময় ঐন্দ্রিলার পাশে থাকতে দেখা গেছে। এককথায় সব্যসাচী সর্বদা আগলে রেখেছেন ঐন্দ্রিলাকে। সম্প্রতি এই জুটির একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।। যদিও ভিডিওটি পোস্ট করেছেন সব্যসাচী চৌধুরীর নিজেই।

পর্দায় এই জুটিকে যদিও একসাথে দেখতে পাওয়া যায়নি। কিন্তু বাস্তব জীবনে এই জুটি বহু অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছে। ঐন্দ্রিলা অসুস্থ অথচ তার নাচের সঙ্গে পা মেলাতে হল সব্যসাচীকে। এই নাচের দৃশ্যটি প্রায় ৬ মাস আগে ঐন্দ্রিলার মায়ের ফোনে তোলা। তখন সবে ঐন্দ্রিলার অস্ত্রোপচার হয়েছে। স্বাভাবিকভাবেই তখন ঐন্দ্রিলার ভালোভাবে হাঁটার ক্ষমতা ছিল না। কিন্তু মাঝরাতে ইচ্ছা হয় নাচার।

এ প্রসঙ্গে সব্যসাচী পোস্টে নিজেই জানিয়েছেন ” আমরা দুজনে একেবারেই ভিন্ন মেরুর মানুষ। ছোট থেকেই ও নৃত্য পটিয়সী , আর এদিকে নাচের বিষয়ে আমার দুটি ঠ্যাঙই অকেজো। গান চালিয়ে বলল, ‘ আমি অসুস্থ হলেও তোমায় ঠিক হারিয়ে দেবো’ “। এছাড়া অভিনেতা জানিয়েছেন ঐন্দ্রিলার মুখের হাসির জন্য তিনি সহস্রবার হারতে রাজি আছেন। এই পোস্টে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। অনেকে আবার এই জুটিকে জন্ম-জন্মান্তরের সাথী বলেছেন।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম