Prothom Kolkata

Popular Bangla News Website

মর্মান্তিক! ওভারব্রিজ ব্যবহার না করার মাশুল, মাজদিয়ায় ট্রেনের ধাক্কায় মৃত্যু বৃদ্ধার

1 min read

।। প্রথম কলকাতা ।।

নদীয়ার মাজদিয়ায় ট্রেনের ধাক্কায় মৃত্যু এক বৃদ্ধার। ওভারব্রিজ ব্যবহার না করে লাইন পার হতে গিয়েই অকালে প্রাণ গেল তাঁর। বৃদ্ধার মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে মাজদিয়া স্টেশন এলাকায়। মৃতার নাম রেনুবালা সিকদার (৬০)। ময়নাতদন্তের জন্য রানাঘাট জিআরপিএফ দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে তাঁর দেহ।

জানা গেছে, রেনুবালা সিকদার ভীমপুর থানার পাকুঁরগাছির বাসিন্দা। তিনি কৃষ্ণগঞ্জ থানার চৌগাছাতে বড়ো মেয়ের বাড়ি বেড়াতে আসেন। আজ সকালেই তিনি সেখান থেকে ছোট মেয়ের বাড়ি ভায়নার উদ্দেশ্যে রওনা দেন। সঙ্গে ছিলেন তাঁর এক নিকট আত্মীয় এবং সাত-আট বছর বয়সী বড়ো মেয়ের ছেলে অর্থাৎ তাঁর নাতি।

বৃদ্ধা সহ তিনজন আজ যখন মাজদিয়া স্টেশনে আসেন তখন ট্রেনের ঘোষণা হয়ে গিয়েছে। টিকিট কেটে তাড়াহুড়ো করে ওভারব্রিজ ব্যবহার না করে রেললাইনের উপর দিয়ে লাইন পার হবার চেষ্টা করেন তিনি। ইতিমধ্যেই স্টেশনের দুই নম্বর প্ল্যাটফর্মে ট্রেন ঢুকে পড়ে। এই দেখে প্ল্যাটফর্মের লোকজন চিৎকার চেঁচামেচি শুরু করে। কিন্তু কারুর কথায় গুরুত্ব না দিয়ে রেললাইন পার হবার চেষ্টা করেন তিনি। বাচ্চা শিশুটি তখন আত্মীয়ের কোলেই ছিল। এর মধ্যেই ট্রেন এসে বৃদ্ধাকে সজোরে ধাক্কা মারে এবং ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

মাজদিয়া স্টেশন থেকে নিত্যযাত্রীরা জানিয়েছেন, এভাবে ব্যস্ততার দরুণ প্রতিনিয়ত ওভারব্রিজ ব্যবহার না করে লাইন দিয়ে পারাপার করেন অনেকেই। আজ সেই পন্থারই মাশুল গুনতে হল এক বৃদ্ধাকে। অন্যদিকে, রেনুবালা দেবীর মৃত্যুর খবর ভীমপুরের পাকুঁরগাছিতে পৌঁছাতেই এলাকায় নেমে আসে শোকের ছায়া।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম