Prothom Kolkata

Popular Bangla News Website

Accident : শিলিগুড়িতে বোল্ডার বোঝাই ট্রাক উল্টে মৃত ৪, আহত কমপক্ষে ৩

। প্রথম কলকাতা ।।

মর্মান্তিক পথ দুর্ঘটনা শিলিগুড়িতে। বৃহস্পতিবার রাতে বোল্ডার বোঝাই একটি ট্রাক উল্টে মৃত্যু হল ৪ জনের, গুরুতরভাবে জখম হয়েছেন কমপক্ষে আরও ৩ জন। ঘটনাটি ঘটেছে ইস্টার্ন বাইপাসের জলেশ্বরী বাজারে।

প্রত্যক্ষদর্শীদের মতে, প্রথমে এক বিকট শব্দ শুনতে পান তাঁরা। এগিয়ে আসতেই দেখেন একটি বোল্ডার বোঝাই উল্টে গিয়েছে। আর সেটি গিয়ে পড়েছে রাস্তার পাশে এক ফলের দোকানের ওপর, যার সামনে বেশ কয়েকজন দাঁড়িয়ে ছিলেন। ট্রাক উল্টে তাঁদের ওপরেই পড়ে। এই ঘটনা দেখেই চিৎকার চেঁচামেচি শুরু হয়। চেষ্টা করা হয় চাপা পড়া ব্যক্তিদের বের করার। কিন্তু ভারী ট্রাক সরিয়ে তা সম্ভব হয়না।

এরপরেই খবর যায় ভক্তিনগর থানায়। থানার পাশাপাশি খবর যায় দমকলেও। তড়িঘড়ি ঘটনাস্থলে আসেন ভক্তিনগর থানার পুলিশ এবং দমকল কর্মীরা। আনা হয় একটি হাইড্রলিক ক্রেন। শুরু হয় উদ্ধারকার্য। ট্রাকের তলা থেকে প্রায় ৭ জনকে উদ্ধার করা হয়। যার মধ্যে ৪ জনের অবস্থা ছিল সংকটজনক। তাঁদের মধ্যে আবার ২ জনকে শিলিগুড়ি জেলা হাসপাতালে ও ২ জনকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালেই ৪ জনের মৃত্যু হয়। বাকীরা আপাতত চিকিৎসাধীন অবস্থায় জেলা হাসপাতালে ভর্তি আছেন।

হাইড্রলিক ক্রেন দিয়ে উল্টে যাওয়া ট্রাকটিকে টেনে তোলা হয়। স্থানীয়দের অনেকে অভিযোগ করেছেন, ট্রাকটি ওভারলোডেড ছিল। দুর্ঘটনায় জখম হন ট্রাক চালকও। পুরো ঘটনাটি খতিয়ে দেখার চেষ্টা করছে পুলিশ। মর্মান্তিক এই দুর্ঘটনায় আতঙ্কিত জলেশ্বরী বাজারের মানুষ।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম