Prothom Kolkata

Popular Bangla News Website

‘আমৃত্যু বিজেপি করব’ , জেল থেকে ছাড়া পেয়েই অঙ্গীকার রাকেশ সিংয়ের

1 min read

।। প্রথম কলকাতা ।।

মাদক মামলায় গ্রেপ্তার হয়েছিলেন বিজেপি যুব মোর্চার নেতা রাকেশ সিং। তার জামিন মঞ্জুর করেছে কলকাতা হাইকোর্ট। গত ২৩ শে ফেব্রুয়ারি থেকে গ্রেপ্তার করেছিল কলকাতা পুলিশ। বিজেপি যুব নেত্রী পামেলা গোস্বামীর গাড়ি থেকে ৩৬ গ্রাম কোকেন উদ্ধার হয়েছিল। পামেলার গ্রেপ্তারের পর সেই সূত্র ধরে গ্রেপ্তার করা হয়েছিল রাকেশ সিংকে। জনসভা ভোটের আগে ফেব্রুয়ারিতেই আলিপুর থেকে কোকেনসহ গ্রেফতার হওয়া বিজেপি নেত্রী পামেলা গোস্বামীর ভিত্তিতেই রাকেশকে গ্রেফতার করা হয়েছিল।

গভীর রাতে মোবাইলে টাওয়ার লোকেশন চিহ্নিত করে পূর্ব বর্ধমানের গলসি থেকে মাদক কাণ্ডে গ্রেফতার করা হয়েছিল রাকেশ সিংকে। দীর্ঘদিন কংগ্রেসে থাকা রাকেশ সিং বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন। রাকেশ সিং জামিন পেতে উচ্ছ্বাসে ফেটে পড়েন তার কর্মী-সমর্থকরা। আজ রাকেশ সিং বলেন, ‘ হাইকোর্টের রায়টা পড়ুন। আমাকে অন্যায় ভাবে ফাঁসানো হয়েছিল। আমি অভিযুক্ত ছিলাম না। বুক ফুলিয়ে ভারতীয় জনতা পার্টি করেছিলাম এখনও করি আগামী দিনেও করব। মরতে একদিন হবেই। আমরা সৎ ভাবে থাকি। এতদিন পর্যন্ত ভারতীয় জনতা পার্টি করে যাব’

২৩শে ফেব্রুয়ারি গ্রেপ্তারের পর জেলে ছিলেন রাকেশ সিং। মাদক মামলায় জামিন চেয়ে কলকাতা হাইকোর্টে আবেদন করেছিলেন তিনি। দু লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে বুধবার তার জামিন মঞ্জুর করে বিচারপতি অভিজিৎ বন্দ্যোপাধ্যায় এবং বিচারপতি পট্টনায়কের ডিভিশন বেঞ্চ।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম