Prothom Kolkata

Popular Bangla News Website

মা হতে চলেছেন পরীমণি ! সাধের অনুষ্ঠান জমাতে গান গাইলেন মমতাজ

।। প্রথম কলকাতা ।।

মা হতে চলেছেন পরীমনি। আর সেই উপলক্ষে সাধ বা বেবি শাওয়ার অনুষ্ঠানে গান গাইলেন ফোক গায়িকা মমতাজ। আর এই গানটির মধ্য দিয়েই ভয়ঙ্কর ট্র্যাজেডি নেমে আসবে পরীমনির জীবনে। তবে এই কাহিনী বাস্তবে নয়, ক্যামেরার সামনে চলছে শ্যুটিং। এবার নতুন ছবিতে পরীমনিকে দেখা যাবে মায়ের ভূমিকায়। পুলক কান্তি বড়ুয়া এবং অরণ্য আনোয়ারের যৌথ প্রযোজনায় আসতে চলেছে ‘ মা ‘ ছবি।

এই ছবির কাহিনী নির্মম এক বাস্তবের আঙ্গিকে তৈরি। ১৯৭১ সালে সাত মাস বয়সের এক মৃত সন্তানের মায়ের গল্প থাকবে এখানে। মায়ের যে অসহায় অবস্থা এবং আবেগ , তা কাহিনীর পরতে পরতে দেখতে পাবেন দর্শকরা। ছবিটির চিত্রনাট্য তৈরি করেছেন অরণ্য আনোয়ার। ছবিটির শ্যুটিং শুরু হলেও, পরীমনি যোগ দেবেন ২০২২ এর জানুয়ারি মাস থেকে। এখন পরীমনির হাতে অনেকগুলি কাজ, কোন সিডিউল ফাঁকা নেই। তাই নতুন ছবির কাজ পরের বছর থেকেই শুরু করছেন পরীমনি। এই ছবিতে পরীমনি ছাড়াও অভিনয় করতে দেখা যাবে সাজু খাদেম, ফারজানা ছবি, শিল্পী সরকার অপু , লাবণ্য প্রমুখ ব্যক্তিদের।

এই ছবিতে মমতাজের গাওয়া গানটিতে সুর দিয়েছেন মাহাদী ফয়সাল। সুরকার এই প্রথম কোন সিনেমায় কাজ করলেন। তিনি গায়িকা মমতাজের প্রতি যথেষ্ঠ কৃতজ্ঞ। মমতাজের গানটি ব্যাবহার করা হবে নবজাতকের স্বাগত জানানোর অনুষ্ঠানে। সেখান থেকেই কাহিনীর মোড় ঘুরবে। পরীমনি এমন একটি চরিত্র , বারংবার সংবাদমাধ্যমের শিরোনামে চলে এসেছেন নানান বিতর্কের কারণে। এবার শুধু নতুন ছবির কাজ শুরু করার অপেক্ষা।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম