Prothom Kolkata

Popular Bangla News Website

মমতার প্রশংসা,এবার সুব্রক্ষণ‍্যমকে বাংলায় আসতে অনুরোধ, পোস্ট তথাগতর

।। প্রথম কলকাতা ।

গতকাল মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ শেষে ছিলেন রাজ্যসভার বিজেপি সাংসদ সুব্রক্ষণ‍্যম স্বামী। তিনি জানিয়েছিলেন তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে আছে নতুন করে তৃণমূলে যোগ দেওয়ার দরকার নেই। গত মাসে বিজেপির জাতীয় কর্মসূচি থেকে বাদ দেওয়া হয়েছিল তাকে।
তারপর থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করতে শোনা গিয়েছিল।

তিনি একটি ট্যুইট করেছিলেন তিনি লিখেছিলেন যতজন রাজনীতিবিদদের সঙ্গে আমি দেখা করেছি বা কাজ করেছি তাদের মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায়, জয়প্রকাশ নারায়ণ ,মোরারজি দেশাই, রাজীব গান্ধী, পি ভি নরসিমারাওয়ের সমকক্ষ। উনি যা মনে করেন তাই বলেন এবং যা বোঝাতে চান সেটাই বলেন ভারতীয় রাজনীতিতে এটি অত্যন্ত বিরল গুণ। এবার সুব্রক্ষণ‍্যম স্বামীর ট‍্যুইট শেয়ার করে ফেসবুক পেজে একটি পোস্ট করেছেন বর্ষিয়ান বিজেপি নেতা তথাগত রায়।

তিনি লিখেছে, ‘আপনার সঙ্গে দেখা করা চারজনের তালিকায় মমতা বন্দ্যোপাধ্যায়কে দ্বিতীয় তৃতীয় ,চতুর্থ যেখানেই রাখুন আমার কোনো অসুবিধা নেই। কিন্তু স্যার আপনাকে একবার অনুরোধ করে বোলছি একবার পশ্চিমবঙ্গে আসুন সময় কাটান। আপনি কতদূর ভুল ছিলেন আপনি বুঝতে পারবেন’। একজন লিখেছেন, স্বামীজীর ভীমরতি হয়েছে। একজন লিখেছেন ২০২২ এ রাজ্যসভার টিকিট এর মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। বিজেপি আবার চান্স দেবে কিনা ঠিক নেই তাই তৃণমূলের সাথে যোগাযোগ রাখছেন।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম