Prothom Kolkata

Popular Bangla News Website

‘ জন্মদিনে বাবা ষাঁড়েস্বরের কাছে আপনার সুস্থতা কামনা করি ‘ , কাকে শুভেচ্ছা জানালেন সৌমিত্র খাঁ?

।। প্রথম কলকাতা ।।

আজ ২৫ শে নভেম্বর। বিজেপির মুখ্যমন্ত্রী থেকে অনেক সাংসদ বিধায়কদের আজ জন্মদিন। ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের জন্মদিন। জন্মদিন উপলক্ষে তাঁকে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।জন্মদিন উপলক্ষে আজ ত্রিপুরা সুন্দরী মন্দিরে পুজো দেন বিপ্লব দেব।

তবে তাঁর জন্মদিনের শুভেচ্ছা গেল এই রাজ্যের বিজেপি নেতাদের কাছ থেকেও। যেমন সৌমিত্র খাঁ আজ তাঁর ফেসবুক পেজে একটি পোস্ট করেছেন।তিনি বিপ্লব দেবের ছবি দিয়ে একটি পোস্টে লিখেছেন ত্রিপুরার জনপ্রিয় মুখ্যমন্ত্রী শ্রী বিপ্লব কুমার দেব জিকে জানাই জন্মদিনের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

বাবা ষাঁড়েস্বরের কাছে আপনার সুস্থতা কামনা করি।আজ ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও তাঁর সুস্থ শরীর এবং দীর্ঘায়ু কামনা করে ট্যুইট করেছিলেন। গেরুয়া শিবিরের কাছে আজ একটি বিশেষ দিন। শুধুমাত্র ত্রিপুরা নয় বাংলার অনেক বিজেপি বিধায়ক ও সাংসদদের আজ জন্মদিন।

বাঁকুড়ার বিজেপি সাংসদ সুভাষ সরকার কিছুদিন আগেই প্রতিমন্ত্রী হয়েছেন। বর্তমানে তিনি শিক্ষা প্রতিমন্ত্রী। আজ তাঁর জন্মদিন।আবার আসানসোল দক্ষিণের বিধায়ক ও পশ্চিমবঙ্গ প্রদেশের মহিলা মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পলের আজ জন্মদিন এছাড়াও ভারতীয় জনতা পার্টির রাজ্যসভার সাংসদ রূপা গাঙ্গুলীরও জন্মদিন। তাদের সকলকে আজ সৌমিত্র খাঁ ফেসবুক পেজে জন্মদিনের শুভেচ্ছা জানালেন।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম