Prothom Kolkata

Popular Bangla News Website

‘দিল্লিতে ভিক্ষা চাইতে গেছেন মমতা’ , তীব্র কটাক্ষ দিলীপের

1 min read

।। প্রথম কলকাতা ।।

আজকে ত্রিপুরায় পুরভোট চলছে।পুরভোটের শুরু থেকেই তৃনমূল কংগ্রেস অভিযোগ তুলছে বিজেপি সন্ত্রাস চালাচ্ছে। এই প্রসঙ্গে আজ দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন ,’এমন ভাব করছে তৃণমূল কংগ্রেসে ওরাই ওখানে একমাত্র রয়েছে।ত্রিপুরা আগরতলায় একান্নটি প্রার্থী দিয়েছে বাকি হয়তো দু একটি আসনে প্রার্থী দিয়েছে। তৃণমূল কংগ্রেস এমন ভাব করছে তারাই ওখানে লড়াই করছে। ওরা প্রার্থী দিতে পারেনি। পাবলিসিটি পাওয়ার জন্য অভিযোগ করছে।

তৃণমূল পার্টিটা হিংসায় ভর্তি। নিজেদের মধ্যে খুনোখুনি করছে। গটা বাংলা হিংসা ছড়াচ্ছে। এখন ত্রিপুরায় যাচ্ছে হিংসা ছড়াতে। আবার অন্যদিকে গতকাল প্রধানমন্ত্রীর সাথে মুখ্যমন্ত্রীর বৈঠক হয়। প্রধানমন্ত্রীকে শিল্প-বাণিজ্য সম্মেলনে আমন্ত্রণ জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নিজেই এই কথা জানিয়েছিলেন। দিলীপ ঘোষ বলেন ,‘কী হয়েছে জানি না তবে সন্দেহ আছে। এটা দশ বছর আগে করলে ভালো হত। শিল্প বাড়ত বাংলার বেকার যুবক যুবতীরা চাকরি পেতো’।

আবার অন্যদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গরিব কল্যাণ অন্ন যোজনার চার মাস মেয়াদ বৃদ্ধি করেছেন। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন ,’মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন আজীবন ভাষণ দেবেন। যে প্রধানমন্ত্রী ফ্রিতে রেশন দেওয়া বন্ধ করবেন বলেছিলেন হাহাকার লেগে গিয়েছিল। দেওয়ার মুরোদ নেই। দিল্লিতে গিয়ে ভিক্ষা চাইতে গেছেন। এই রাজনীতি বেশি দিন চলতে পারে না’।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম