Prothom Kolkata

Popular Bangla News Website

‘বিপ্লব দেবের জন্য লজ্জা লাগছে’, পুরভোটের অশান্তির ভিডিও পোস্ট করে মন্তব্য সায়নীর

1 min read

।। প্রথম কলকাতা ।।

আজ ত্রিপুরার ভোট চলছে। ত্রিপুরায় পুরভোটে লুট, বিরোধীদের মারধরের অভিযোগ তুলছে বিরোধীরা। ছাপ্পা ভোট এবং বুথ দখলের অভিযোগ তুলছে তৃণমূল। পুরভোট ঘিরে অশান্ত ত্রিপুরা। ভোটের আগের রাতেও বিরোধীদের বাড়িতে মারধরের অভিযোগ তুলেছেন বিরোধীরা। অশান্ত পরিস্থিতিতেই ত্রিপুরা ভোট চলছে। এবার সায়নী ঘোষ (Saayoni Ghosh) একটি সংবাদ মাধ্যমের ভিডিও পোস্ট করেছেন।যেখানে দেখা যাচ্ছে এক বৃদ্ধা কাঁদতে কাঁদতে বলছেন তাদের ভোট দিতে বাধা দেওয়া হয় বেশ কিছু দুষ্কৃতী তাদের বাড়িতে আসে।

রাস্তায় তারা যখন ভোট দিতে বের হন তখন বৃদ্ধার স্বামীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। যার ফলে বৃদ্ধার স্বামীর মাথায় আঘাত লাগে।ওই বৃদ্ধা কাঁদতে কাঁদতে বলেন তারা থানায় অভিযোগ জানিয়েছেন।সায়নী ঘোষ ভিডিওটি পোস্ট করে লিখেন বিপ্লব দেব এর জন্য লজ্জা লাগছে। উনি একজন ব্যর্থ নেতা। ত্রিপুরার সঙ্গে যা যা ঘটছে তা খুবই দুর্ভাগ্যজনক। অনেকেই কমেন্ট করেছেন তার এই পোস্টটিতে।

একজন লিখেছেন ত্রিপুরা বাঁচাও বিজেপি হাঁটাও। আবার একজন লিখেছে এটা সব জায়গাতেই হয়। আবার অন্যদিকে ত্রিপুরায় একের পর এক অশান্তির খবর সামনে আসায় ভোট চলাকালীন নজিরবিহীনভাবে সুপ্রিম কোর্ট কেন্দ্রীয় সরকারকে নির্দেশ দিয়েছে পুরভোটে আরও দুই কোম্পানির কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হোক। সব মিলিয়ে এখন সারাদেশের নজর ত্রিপুরার দিকে।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম