Prothom Kolkata

Popular Bangla News Website

অমিতাভ বচ্চনের সামনে অঝোরে কাঁদছেন জন আব্রাহাম ! তুমুল হইচই সোশ্যাল মিডিয়ায়

1 min read

।। প্রথম কলকাতা ।।

অমিতাভ বচ্চনের সামনে থাকা হট সিটে বসে প্রতিযোগীদের নানান ব্যক্তি জীবনের কথা সামনে চলে আসে। এবার সেই হট সিটে বসেই ঝর ঝর করে কেঁদে ফেললেন জন আব্রাহাম (John Abraham)। ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সেটে প্রায় সময় নানান ঘটনা ভাইরাল হতে দেখা যায়। কিন্তু জন আব্রাহামের এই সত্যি কান্না ভাবাচ্ছে অনুরাগীদের। এখনো এপিসোডটি টেলিকাস্ট হয়নি, প্রোমো দেখে শুরু হয়েছে নানান জল্পনা।

‘শানদার শুক্রবার’ এ আসেন নানান তারকারা। রীতিমতো কেবিসির মঞ্চ মাতিয়ে রাখেন তারা। এবার সেই এপিসোডেই আসতে চলেছেন জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম (John Abraham)। যদিও তিনি একা নন, তার সাথে আসবেন দিব্যা খোসলা কুমার। এই জুটিকে নতুন ছবি ‘সত্যমেব জয়তে ২’ এর প্রমোশনের উদ্দেশ্যে কেবিসির মঞ্চে দেখা যাবে। সেখানেই ঝর ঝর করে কাঁদতে দেখা যাবে জন আব্রাহামকে। তবে তিনি কি কারণে কাঁদছেন ,তা এখনও স্পষ্ট হয়নি প্রোমোতে। এছাড়াও অমিতাভের সাথে জন আব্রাহামের নানান খুনসুটি কিংবা মজার দৃশ্য থাকবে।

অভিষেক বচ্চনের সাথে জন আব্রাহাম অভিনয় করেছিলেন ‘ ধুম ‘ ছবিতে। তারই স্মৃতির কিছু অংশ শেয়ার করবেন তিনি অমিতাভের সঙ্গে। ফুটবল নিয়েও হবে কিছুটা মজা। তারপরই কাঁদতে দেখা যাবে এই অভিনেতাকে। এই এপিসোডটি টেলিকাস্ট হতে চলেছে আগামী ২৬ শে নভেম্বর। তার আগেই এই প্রোমোটি নিয়ে তুমুল শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম