Prothom Kolkata

Popular Bangla News Website

৮ দফা ভোটকে স্বাগত জানিয়েছিলেন, এখন কেন নয়? দিলীপকে প্রশ্ন ফিরহাদের

1 min read

।। প্রথম কলকাতা ।।

কলকাতা পুরসভার ভোটের দিন আজ ঘোষণা করে দিল নির্বাচন কমিশন। ১৯ ডিসেম্বর কলকাতা পুরভোট। তবে দিলীপ ঘোষ (Dilip Ghosh) অভিযোগ তুলেছেন, শুধু আলাদাভাবে কলকাতায় কেন ভোট করানো হচ্ছে।

একই অঙ্গে কত রূপ বিজেপির:

এই প্রসঙ্গে সাংবাদিক বৈঠকে ফিরহাদ হাকিম (Firhad Hakim) বলেন ,’করোনা যখন ঊর্ধ্বমুখী ছিল তখন ৮ দফায় বিধানসভা ভোট হয়েছিল। তখন তিনি কেন কিছু বলেননি। তখন বিজেপি ৮ দফা নির্বাচনকে স্বাগত জানিয়েছিল। একই অঙ্গে কত রূপ। একই মুখে দু’রকম কথা বলছেন দিলীপ ঘোষরা। আমরা তৈরি আছি পুরভোটের জন্য। সারাবছর তৃণমূল কংগ্রেস পড়াশোনা করে তাই পরীক্ষার সময় ভয় পায় না। মানুষ তৃণমূল কংগ্রেসের সঙ্গে রয়েছে’। ত্রিপুরায় পুরভোট অশান্তির আবহে হচ্ছে। ত্রিপুরা ভোট নিয়ে লাগাতার অভিযোগ আনছে তৃণমূল। তৃণমূল দাবি তুলছে ত্রিপুরায় সন্ত্রাস চালিয়ে ভোট করানো হচ্ছে।

ভবিষ্যতে ত্রিপুরায় তৃণমূলই সরকার গড়বে:

এই প্রসঙ্গে ফিরহাদ হাকিম বলেন,’ ত্রিপুরায় গণতন্ত্র হত্যা করা হচ্ছে। মানুষের অধিকার বিপ্লব দেবের সরকার লুট করছে। ত্রিপুরায় মানুষের মধ্যে তৃণমূল ঢুকে গেছে। ভবিষ্যতে তৃণমূল সরকার গঠন করবে। অধীর রঞ্জন চৌধুরী ,মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বৈঠক প্রসঙ্গে বলেছিলেন দিদি মোদীকে ডাকছেন ভাইফোঁটা দিতে। কারণ দিদিকে বাঁচতে হলে মোদীর দালালি করতে হবে। বাংলার বিপ্লবী দিদি আজ মোদীর দালাল। আজ পাল্টা অধীর চৌধুরীকে দিলেন ফিরহাদ হাকিম।

কংগ্রেস অপদার্থতায় ভরে গিয়েছে:

তিনি বলেন কংগ্রেস অপদার্থতায় ভরা। মুখ্যমন্ত্রীকে যত কটাক্ষ করবেন কংগ্রেস তত উঠে যাবে। এটা ঠিক নীতি নয়। রাজ্যের অধিকার ভালোভাবে দেখতে হবে যেটা দেখছেন একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়।

দিলীপ ঘোষ শিশুসুলভ কথাবার্তা বলেন:

আবার অন্যদিকে বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনের উদ্বোধনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমন্ত্রণ জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী জানিয়েছেন সেই আমন্ত্রণ গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী।এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণ নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন দিলীপ ঘোষ। এই বিষয়ে ফিরহাদ হাকিম বলেন ,‘মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ করেছেন তাতে দিলীপ ঘোষের এত মাথাব্যথা দরকার কি? দিলীপ ঘোষের এগুলো শিশুসুলভ কথাবাত্রা। এটা সৌজন্যের ব্যাপার’।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম