Prothom Kolkata

Popular Bangla News Website

নদীয়ায় পারিবারিক অশান্তির জের, প্রকাশ্য রাস্তায় মাকে কোপ ছেলের

1 min read

।। প্রথম কলকাতা ।।

নদীয়ায় পারিবারিক অশান্তির জেরে প্রকাশ্য রাস্তায় মাকে এলোপাথাড়ি কোপাল ছেলে। আজ সকালে নদীয়ার (Nadia) শান্তিপুরে ধারাল অস্ত্র দিয়ে মাকে কোপানোর অভিযোগ ওঠে বড়ো ছেলে কার্ত্তিক হালদারের বিরুদ্ধে। সূত্রের খবর,শান্তিপুর (Shantipur) পুরসভার লেবুতলা এলাকার বাসিন্দা বছর ৫০এর আন্নাবালা হালদার আজ সকালে যখন কাজে যাচ্ছিলেন, তখন তাঁর ছেলে দত্ত পারা এলাকায় পেছন দিক থেকে এসে ধারালো অস্ত্র দিয়ে কোপ দিয়ে পালিয়ে যায়।

তারপর পথচারীরা রক্তাক্ত অবস্থায় আন্নাবালা দেবীকে শান্তিপুর হাসপাতালে নিয়ে যায়। তারপর অবস্থার অবনতি হলে তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সাতসকালে ঘটে যাওয়া এমন ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে স্থানীয় এলাকায়। পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পারে, গত বেশ কিছু দিন যাবৎ সম্পত্তি নিয়ে হালদার পরিবারে বিবাদ চলছিল।

সেই কারণ থেকেই এই আক্রমণ বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। অভিযুক্ত কার্ত্তিক হালদারকে জিজ্ঞাসা করে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় এক মহিলা জানান, সকাল সাড়ে আটটা নাগাদ তাঁকে ফোন করে জানানো হয় যে আন্নাবালা দেবীর গলায় কোপ দেওয়া হয়েছে। তিনি রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে আছেন।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম