Prothom Kolkata

Popular Bangla News Website

শিখ সম্প্রদায়ের বিরুদ্ধে ‘অবমাননাকর’ মন্তব্য, কঙ্গনাকে তলব দিল্লি বিধানসভায়

1 min read

।। প্রথম কলকাতা ।।

ফের একবার শিরোনামে অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut) । শিখ সম্প্রদায়ের বিরুদ্ধে অবমাননাকর মন্তব্যের জেরে আগেই এফআইআর দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে। এবার দিল্লি বিধানসভার একটি প্যানেল তলব করল অভিনেত্রীকে। আগামী ৬ ডিসেম্বরের মধ্যে কঙ্গনাকে দিল্লি বিধানসভায় হাজিরা দেওয়ার জন্য সমন পাঠানো হয়েছে। আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার নেতৃত্বে গঠিত কমিটির সামনে কঙ্গনাকে জবাবদিহি করতে হবে।

প্রসঙ্গত, বিগত ২১ নভেম্বর নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে একটি ‘বিতর্কিত’ পোস্ট করেন কঙ্গনা রানাউত। সেখানে তিনি কৃষি আইনের বিরুদ্ধে কৃষকদের প্রতিবাদকে ‘খলিস্তানি আন্দোলন’ এবং কৃষকদের ‘খলিস্তানি সন্ত্রাসবাদী’ অ্যাখ্যা দেন। বস্তুত, নরেন্দ্র মোদী সরকার কৃষক আইন প্রত্যাহার করার পরেই নিজের ক্ষোভ ব্যক্ত করতে গিয়ে বিপজ্জনক মন্তব্যটি করে বসেন অভিনেত্রী। কারণ, শুরু থেকেই তিনি ছিলেন কৃষি আইনের পক্ষে।

কঙ্গনার এই পোস্টের পরেই তাঁর সমালোচনায় মুখর হন বিজেপি বিরোধী রাজনৈতিক দলের নেতারা। এমনকি অমরজিৎ সান্ধু নামে এক ব্যক্তি কঙ্গনার বিরুদ্ধে মামলা দায়ের করেন। এদিকে আবার এফআইআর নিয়ে একবারেই চিন্তিত নন অভিনেত্রী। হাতে মদের গ্লাস নিয়ে ফের ইনস্টাগ্রামে একটি পোস্ট করে কঙ্গনা লিখেছেন, “একেকটা দিন, আর একেকটা এফআইআর! যদি তাঁরা আমাকে গ্রেফতার করতে আসে আমি ঘরোয়া মেজাজেই আছি।“ এবার আগামী ৬ ডিসেম্বরের মধ্যে দিল্লি বিধানসভায় স্বভাবখেয়ালী অভিনেত্রী কঙ্গনা হাজির হন কিনা সেদিকেই নজর প্রত্যেকের।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম