Prothom Kolkata

Popular Bangla News Website

Motorola’র দুর্দান্ত অফার, Edge 20 Fusion মাত্র ৭৪৬ টাকায়!

1 min read

।। প্রথম কলকাতা ।।

কি ভাবছেন? আজকাল এমন একটি ফোন প্রয়োজন যেটার মধ্যে মিলবে অতি স্বল্প মূল্যে 5G-র সুবিধা! সাথে থাকবে অত্যন্ত ভালো মানের একটি ক্যামেরা সুবিধাসহ একগুচ্ছ দুর্দান্ত ফিচার! ঠিক তাই! আজ আমরা এমন একটি ফোনের খোঁজ দিব যেখানে আপনি পাবেন অতি স্বল্প মূল্যে 5G-র পাশাপাশি দুর্দান্ত একটি ক্যামেরার সুবিধা! হ্যাঁ, বলা হচ্ছিল Motorola Edge 20 Fusion ফোনটি সম্পর্কে।

তো, আসুন এবার জেনে নিন ফোনটির অফারে কি কি থাকছে-

শুরুতেই জানিয়ে দিচ্ছি, ফোনটি কিনতে মিলছে EMI সুবিধা। অর্থ্যাৎ EMI অপশনের মাধ্যমেও ফোনটি কিনতে পারবেন। সেক্ষেত্রে আপনাকে প্রতি মাসে গুণতে হবে মাত্র ৭৪৬ টাকা! এই ভ্যারিয়ান্টের ফোনটির দাম ধরা হয়েছে ২৪, ৯৯৯ টাকা। তবে ৩, ৫০০ টাকা ছাড়ে বর্তমানে ফোনটির দাম দাঁড়িয়েছে ২১, ৪৯৯টাকা। ফোনটি কিনতে মিলছে বেশ কিছু কার্ডের মাধ্যমে ডিসকাউন্ট অফারও! তাছাড়া ফোনটি খুব সহজেই কিনতে পারবেন ই-কমার্স সাইট Flipkart-এর মাধ্যমে।

স্পেশিফিকেশন জেনে নিনঃ


ফোনটির 6.67 ইঞ্চি ফুল HD+ অ্যামোলেড ডিসপ্লে সাথে রিফ্রেশ রেট 90Hz। আর MediaTek Dimensity 800U processor এর সাথে মিলবে 6 GB RAM এবং 128 GB স্টোরেজ সুবিধা। এর 5000mAh ক্ষমতা সম্পন্ন ব্যাটারি ব্যাক-আপও দূর্দান্ত। মিলবে ট্রিপল ক্যামেরার সুবিধা। যেটির প্রাইমারি সেন্সর 108mp আর সেকেন্ড ক্যামেরাটি 8mp এবং তৃতীয় ক্যামেরাটি 2mp। তাছাড়া ফোনটিতে সেলফির জন্য রয়েছে 32mp সংবলিত ফ্রন্ট ক্যামেরা সুবিধা!

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম