Prothom Kolkata

Popular Bangla News Website

গোয়ায় সালমান খানের প্রশংসায় পঞ্চমুখ ঋতাভরী ! আসল কারণটা কী ?

।। প্রথম কলকাতা ।।

এক ফ্রেমে বন্দি হলেন সালমান খান এবং বঙ্গতনয়া ঋতাভরী। যদিও এই প্রথম নয়, এর আগেও উৎসবের মঞ্চে সালমান খানের সঙ্গে অভিনেত্রীকে দেখা গিয়েছিল। সেখানে ছিলেন মৌনি রায়, রিতেশ দেশমুখ, শ্রদ্ধা কাপুর, রণবীর সিংয়ের মতো নামজাদা বলিউড তারকারা। সেদিন অভিনেত্রীর পরনে ছিল সাদা লেহেঙ্গা চোলি। এবার তিনি ভাইজানের সাথে ফ্রেমবন্দি হলেন খোলা চুলে, হলুদ শাড়িতে।

অভিনেত্রী নিজেও স্বীকার করেছেন, ভাইজানের সাথে কাটানো মঙ্গলবারের সন্ধ্যাটা একটু ব্যতিক্রম ছিল। ভাইজান আর এই বঙ্গতনয়ার ছবি ফেসবুকে পোস্ট হতেই রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল। অভিনেত্রী নিজেই লিখেছেন, সালমান খান নাকি এতটাই মিষ্টি যে ,একসাথে মুহূর্তগুলো না কাটালে জানতেই পারতেন না। এমনকি অভিনেত্রী এবং তার দলের সাথে ভাইজানের যে আন্তরিকতা ,তা কখনোই ভোলার নয়।

গোয়াতে চলছে ইফি, অর্থাৎ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল গোয়া। সেই সৈকত নগরীতেই এখন সময় কাটাচ্ছেন বঙ্গতনয়া ঋতাভরী। ৫২তম ইফির উদ্বোধনী অনুষ্ঠানে ঋতাভরীর দুর্দান্ত পারফরম্যান্স চোখে পড়ার মতো। সেই মঞ্চে তিনি তুলে ধরেছেন বাংলার ঐতিহ্য এবং সংস্কৃতিকে। রেড কার্পেটেও হেঁটেছেন অভিনেত্রী। সেখানেই সালমান খানের সাথে এক ফ্রেমেবন্দি অভিনেত্রী এবং রীতিমতো ভাইজানের প্রশংসায় পঞ্চমুখ তিনি।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম