Prothom Kolkata

Popular Bangla News Website

স্বচক্ষে ভগবানের খাওয়া দেখলেন, চোখ সরাতে পারেননি পর্দার উর্মি! ভাইরাল ছবি

1 min read

।। প্রথম কলকাতা ।।

বড় পর্দার সাথে তাল মিলিয়ে ছোটপর্দার অভিনেতা অভিনেত্রীরাও সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের পোস্ট করেন এবং তা রীতিমতো তারিয়ে তারিয়ে উপভোগ করেন নেটিজেনরা। জি বাংলার বর্তমান একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘এই পথ যদি না শেষ হয়’। সেখানেই নায়িকার ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় মুখ উর্মি ওরফে অন্বেষা হাজরা। এবার তারই একটি পোস্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গেল। পোষ্টের ক্যাপশনে তিনি লিখেছিলেন, স্বচক্ষে ভগবানের ভোগ খাওয়া দেখতে পাচ্ছেন।

যদিও অন্বেষা হাজরার শেয়ার করা ছবিটি একেবারে নতুন নয়। বেশ কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ার নানান পেজে ছবিটিকে দেখা যাচ্ছিল। এই ছবিটিকে পোস্ট করে অভিনেত্রী ক্যাপশন দিয়েছেন ভিন্ন ধরনের। সাদাকালো সেই বিরল এবং গুরুত্বপূর্ণ ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন “ঠিক যেন ভগবানকে ভোগ নিবেদন করা হয়েছে। বাড়িতে দুর্গাপূজা দেখেছি, ঠাকুরকে ভোগ নিবেদন করতে। পরে কাপড় দিয়ে ঢেকে দেওয়া হয়। ….. এই ছবি থেকে চোখ সরাতে ইচ্ছা করছে না।”

আসলে এই ছবিটি ঈশ্বরেরই ছিল, মানবরূপী একজন ঈশ্বর। যাঁকে ভারতবর্ষের মানুষ ঈশ্বর মনে করেন। তিনি আর কেউ নন, নেতাজি সুভাষচন্দ্র বসু। সাদাকালো ছবিটিতে এই মহান বীরকে খেতে দেখা গেছে। তাঁর মৃত্যু রহস্য থেকে গেলেও , আজও প্রতিটি ভারতবাসীর হৃদয়ে তিনি জীবন্ত রয়ে গেছেন। সেই বীর মাটিতে বসে খাবার খাচ্ছেন এবং কাঁসার থালায় সাজানো রয়েছে রকমারি খাবার। সত্যিই দৃশ্যটি অত্যন্ত বিরল, যার ফলে বেশ কয়েকদিন ধরে ফেসবুক এবং ইনস্টাগ্রামের নানা অ্যাকাউন্টে ছবিটিকে দেখতে পাওয়া যাচ্ছে।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম