Prothom Kolkata

Popular Bangla News Website

ঘুমকাতুরে স্টুডেন্ট ! চাকা লাগানো খাট আর কম্বল নিয়ে হাজির ক্লাসে

1 min read

।। প্রথম কলকাতা ।।

প্রায় বহুদিন লকডাউন থাকার কারণে স্কুল-কলেজ সব বন্ধ ছিল। রীতিমতো অন্য এক জীবন যাপনে অভ্যস্ত হয়ে পড়েছিল সবাই। স্বাভাবিকভাবে আবার শিক্ষাপ্রতিষ্ঠানগুলি খুলে যাওয়ায় অনেকেরই একটু অসুবিধা হচ্ছে। তার উপর যদি সকাল সকাল ক্লাস থাকে তাহলে ঘুম থেকে উঠতে কষ্ট হওয়ারই কথা। তাই এক ছাত্রী সকাল ন’টার ক্লাসে উপস্থিত হয়েছেন চাকা লাগানো ছোট্ট খাট আর কম্বল নিয়ে। যাতে আরামে শুয়ে থেকে ক্লাস করা যায়। সকাল সকাল বিছানা ছেড়ে উঠতে হবে না, আবার ক্লাসও করা যাবে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি টিকটকের ভিডিও। এই ঘটনাটি লেস্টারশায়ারের লখবারো ইউনিভার্সিটির। এখানকার ছাত্রী ম্যাগডা এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, যখন সকাল নটার সময় ক্লাস থাকে অথচ বিছানায় শুয়ে থাকার ইচ্ছা হয়। তাই তিনি সোজা সাদা রঙের রোব পড়ে লেকচার হলে বসার বেঞ্চের সাথে সেট করে নিয়েছেন ছোট্ট খাট। সেখানেই তিনি দিব্যি শুয়ে ছিলেন, অন্যান্য শিক্ষার্থীরা ক্লাসে ঢুকে এই ঘটনা দেখে তাজ্জব হয়ে গেছেন।

যদিও ম্যাগডা ভিডিওটি মজা করেই বানিয়েছিলেন। ভিডিওটি দেখেছেন প্রায় মিলিয়ন সংখ্যক মানুষ। ভিডিওটি পোস্ট হতে বহু মানুষ মন্তব্য জানিয়েছেন। অনেকে অলস বলে বিদ্রূপ করেছেন। একজন আবার জানিয়েছেন, বাড়ি থেকে অফিস করবেন এইভাবে। আসলে প্রায় দু’বছর ধরে অনলাইন ক্লাস আর ওয়ার্ক ফ্রম হোম কিছুটা হলেও মানুষকে একটু অলস বানিয়ে দিয়েছে। তারই এক ঝলক রয়েছে এই ভিডিওটিতে।

আপডেট থাকতে ফলো করুন আমাদের ইউটিউব , ফেসবুক, ট্যুইটার

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম