Prothom Kolkata

Popular Bangla News Website

‘পিকের মন্তব্যের ঠিক ব্যাখ্যা হচ্ছে না’ অবশেষে গোয়ায় মুখ খুললেন মমতা

1 min read

।। প্রথম কলকাতা ।।

শুধু ক্ষমতা দখলের জন্য নয় বাংলাকে মডেল করে সৈকত রাজ্যের সামগ্রিক উন্নয়ন তৃণমূলের লক্ষ্য। এমনটাই গোয়ায় দাঁড়িয়ে প্রথম ভাষণে বার্তা দিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো। আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘গোয়ার সঙ্গে বাংলার অনেক মিল রয়েছে। আমরা গোয়ার মানুষের সঙ্গে কথা বলেছি। আগে আমাদের নেতারা এসেছেন এবার আমি এলাম।

তৃণমূল গোয়াকে গুরুত্ব দিয়ে দেখছে। বাংলার সংস্কৃতি , ঐতিহ্যের সাথে গোয়ার মিল আছে। আমরা চাই না ভোট ভাগাভাগি হোক’। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ তোলেন, ‘বিজেপি কংগ্রেস সমঝোতা করে। তৃণমূল কংগ্রেস স্থানীয় দল বিজেপির বিরুদ্ধে লড়ছে। বিরোধী দলগুলোকে এক করতে চায় তৃনমূল।আঞ্চলিক দলগুলিকে একজোট হয়ে বিজেপির বিরুদ্ধে লড়তে হবে’

তিনি বলেন, ‘দেশের সর্বত্র যাওয়ার সবার অধিকার আছে। বিরোধীদের ভয় দেখিয়ে মুখ বন্ধ রাখা হচ্ছে। সংবাদ মাধ্যমের কণ্ঠরোধ করা হচ্ছে। কিন্তু আমাকে আমার দলকে বাধা দেওয়া হচ্ছে।আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রশান্ত কিশোরের মন্তব্য প্রসঙ্গে বলেন পিকের মন্তব্যে ঠিক ব্যাখ্যা হচ্ছে না।মমতা বন্দ্যোপাধ্যায় বলেন পিকে বলেছেন, কংগ্রেসের মতো লড়াই নয়। বিজেপির বিরুদ্ধে একজোট হয়ে লড়তে হবে। যেভাবে কংগ্রেস লড়াই করছে সেভাবে হবে না’।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ