Prothom Kolkata

Popular Bangla News Website

ব্রেকিং : মাদককাণ্ডে জেল থেকে ছাড়া পেলেন শাহরুখ পুত্র আরিয়ান

1 min read

। প্রথম কলকাতা।।

ঘরের ছেলে ফিরল ঘরে, মন্নতে ঢুকলেন আরিয়ান খান৷ ছেলেকে সঙ্গে নিয়েই বাড়ি ফেরেন শাহরুখ৷ আরিয়ান জেল থেকে ছাড়া পাওয়ার পর ছেলের সঙ্গে গাড়িতেই ছিলেন শাহরুখ৷ বলিউডের বাদশার জন্মদিনের তিনদিন আগেই ঘরে ফিরল ছেলে৷ স্বাভাবিকভাবেই মন্নতের সামনে চরম ভিড়৷ তবে কড়া নিরাপত্তার চাদরে মুড়ে দেওয়া হয়েছে মন্নত৷

২৬ দিন পর জেল থেকে ছাড়া পেলেন আরিয়ান খান। নানা টালবাহানার পর বম্বে হাইকোর্ট শাহরুখ পুত্র আরিয়ান খানকে জামিন দিয়েছিল। আরিয়ানের জামিন সম্পর্কে পাঁচ পাতার নির্দেশ দিলেও, বিকেল সাড়ে পাঁচটার মধ্যে সেই কাগজপত্র জেল কর্তৃপক্ষের হাতে না পৌঁছানোয় আর্থার রোড কারাগারেই শুক্রবার রাত্রিবাস করতে হয়েছে আরিয়ানকে। আরিয়ান কে আনতে উপস্থিত বলিউড কিং শাহরুখ খান । যেহেতু আরিয়ানকে ছেলেবেলা থেকে চেনেন, সেই কারণেই তাঁর দায়িত্ব নিয়ে কোর্টের কাগজে সই করেছেন অভিনেত্রী।

বৃহস্পতিবারই স্টারকিডের জামিন মঞ্জুর করেছে বম্বে হাইকোর্ট। জানা গিয়েছে, এক লাখ টাকার ব্যক্তিগত বন্ডে শর্তাধিন জামিন পেয়েছেন তিনি। ওই বন্ডে স্বাক্ষর করেন শাহরুখের ঘনিষ্ঠ বন্ধু জুহি চাওলা। জানা গিয়েছে, তাঁর সাক্ষ্য গ্রাহ্য করা হয়। জুহি যেহেতু আরিয়ানকে ছেলেবেলা থেকে চেনেন, সেই কারণেই তাঁর দায়িত্ব নিয়ে কোর্টের কাগজে সই করেছেন অভিনেত্রী। মন্নত এ খুশির হাওয়া। বাজনা ব্যঞ্জন সহকারে বাজি ফাটিয়ে মন্নতে প্রবেশ করলেন কিং পুত্র আরিয়ান খান ।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ