Prothom Kolkata

Popular Bangla News Website

খড়দহে তৃণমূল বুথ দখলে নেমে পড়েছে, বিস্ফোরক অভিযোগ জয়ের

1 min read

।। প্রথম কলকাতা ।।

খড়দহে সকাল সাতটা থেকে উপনির্বাচন শুরু হয়ে গেছে ‌। তারপর থেকেই অভিযোগ পাল্টা অভিযোগ আসতে শুরু করেছে। আজ বিজেপি প্রার্থী জয় সাহা অভিযোগ তোলেন, সকাল থেকেই ওরা বুথে বুথে ঝামেলা শুরু করে দিয়েছে। বুথের সামনে জমায়েত করছে। বুথের সামনে জমায়েত করে ভোটারদের কে প্রভাবিত করার চেষ্টা চালাচ্ছে তৃণমূল। বুথের বাইরে দেওয়াল লিখন রয়েছে ব্যানার রয়েছে।

নির্বাচন কমিশনের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন জয় সাহা।তিনি বলেন নির্বাচন কমিশন দেখেও কেন দেওয়াল লিখন মুছে দেয়নি পোস্টার খুলে নেয়নি তা জানা নেই। পুলিশ নীরব দর্শকের মতো রয়েছে। পুলিশ দেখছে তৃণমূল কংগ্রেসের গুন্ডাবাহিনী কিভাবে বুথের সামনে জমায়েত করছে। জয় সাহা বলেন মানুষ ভোট দিতে চাইছেন। তৃণমূল বুথ দখল করার পরিকল্পনা করেছে। ওরা বুঝতে পারছে মানুষ তাদের ভোট দেবে না তাই জন্য এই রাস্তায় চলছে।

২৮,১৪০ ভোটের ব্যবধানে খড়দহে জিতেছিলেন বিধানসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী কাজল সিনহা। তাঁর অকাল প্রয়াণে আজ ফের ভোট হচ্ছে খড়দহে।এবার এই কেন্দ্রে তৃণমূলের বাজি বর্ষিয়ান বিধায়ক তথা রাজ্যের কৃষি মন্ত্রী শোভন দেব চট্টোপাধ্যায়। কাল থেকে তিনিও বিভিন্ন বুথে বুথে ঘুরছেন। একাধিক অভিযোগ তুলছেন। কেন্দ্রীয় বাহিনীর আড়ালে রাজনৈতিক সংঘর্ষে মতো ঘটনাও ঘটেছে খড়দহে। সব মিলিয়ে খড়দহে প্রবীন-নবীন যুদ্ধ চলছে আজ।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ