Prothom Kolkata

Popular Bangla News Website

ভোটগ্রহণের শুরুতেই দিনহাটায় তৃণমূল-বিজেপি তরজা তুঙ্গে

1 min read

।। প্রথম কলকাতা ।।

আজ রাজ্যের চার কেন্দ্রে উপনির্বাচন। সকাল থেকেই শুরু হয়ে গিয়েছে ভোটগ্রহণ। বেলা গড়াতে না গড়াতেই ভিড় বাড়ছে সব কেন্দ্রে। এরইমধ্যে দিনহাটায় তৃণমূল বিজেপি চাপানউতোর তুঙ্গে। প্রচারের সময় থেকে দিনহাটার পরিবেশ ছিল বেশ উত্তপ্ত। ভোট গ্রহণের দিনেও তার অন্যথা হল না। আজ বিজেপি প্রার্থী অশোক মন্ডল অভিযোগ করছেন, ভোটারদের প্রভাবিত করছে তৃণমূল। তবে, অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তৃণমূল প্রার্থী উদয়ন গুহ।

আজ অশোক মন্ডলকে ঘিরে ফের বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা। প্রচারের পর এবার ভোটগ্রহণের দিনেও বিক্ষোভের সম্মুখীন তিনি। যার ফলে দিনহাটায় উত্তেজনার পরিবেশ সৃষ্টি হয়েছে। ইতিমধ্যেই নির্বাচন কমিশন রিপোর্ট চেয়ে পাঠিয়েছে। এরই মধ্যে অশোক মন্ডলের অভিযোগ, গ্রামে শহরে তৃণমূলের হার্মাদ বাহিনী ভোটারদের বাধা দিচ্ছে, ভোটারদের ওপর চড়াও হচ্ছে। পাশাপাশি, তাঁর অভিযোগ বিজেপি এজেন্টদের বাড়ি থেকে বেরোতে দেওয়া হচ্ছে না।

অন্যদিকে, উদয়ন গুহ সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলেছেন। তাঁর কথায় অশোক মন্ডলের থেকে টাকা নিয়ে তাঁর এজেন্টরা পালিয়ে গেছে তাই তিনি ক্ষোভে এই ধরনের অভিযোগ এনেছেন। তৃণমূল নিয়ম মানছে না এই অভিযোগের পাল্টা তিনি বলেন, একদিন আগেই বুথের মধ্যে কানে ফোন নিয়ে বিজেপি প্রার্থীকে দেখা গিয়েছিল। তাঁর মতে তৃণমূল কোনো নিয়ম ভাঙছে না, হেরে যাবে বুঝে বিভ্রান্তিমূলক কথা পরিবেশন করছেন বিজেপি প্রার্থী। সব মিলিয়ে ভোটগ্রহণের দু’ঘন্টা পার হতে না হতেই বিশৃঙ্খলতা সৃষ্টি হয়েছে দিনহাটায়।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ