Prothom Kolkata

Popular Bangla News Website

টালিগঞ্জে শ্যুটিং বন্ধের অভিযোগ মালা রায়ের অনুগামীরা বিরুদ্ধে, ঘটনাস্থলে পুলিশ

1 min read

।। প্রথম কলকাতা ।।

শুক্রবার টালিগঞ্জের মুধিয়ালিতে শুটিং সেটে হয়ে গেল এক অনভিপ্রেত ঘটনা। জানা গিয়েছে একটি ফিচার ফিল্ম ‘বিষাক্ত মানুষ’ এর শুটিং চলছিল ওই সেটে আর তখনই ঘটে সেই ঘটনা। শুক্রবার সকাল থেকে মুধিয়ালিতে বিষাক্ত মাউসের শুটিং চলছিল। জানা যায় তারপরই এক অপরিচিত ব্যাক্তি ফ্লোরে অনুমতি ছাড়াই ঢুকে পড়েন তবে এখানেই শেষ নয়।

ফ্লোরে ঢুকেই তিনি নোংরা ভাষায় সকলের সাথে দুর্ব্যবহার করেন কোনোরকম কারণ ছাড়াই, প্রথমে তিনি একাই ছিলেন তারপর তার সাথে আরও বেশ কিছু ব্যক্তিও সেটে ঢুকে বচসা শুরু করেন। শুধু তাই নয় , উঠে আল আরেক চাঞ্চল্যকর তথ্য। ওই অপরিচিত ব্যক্তি নিজেকে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের লোকসভার সদস্য মালা রায়ের অনুগামী বলে দাবি করেন এবং সেই ক্ষমতার অপপ্রয়োগ করেই এই দুর্ব্যবহার করেন।

তারপরই সেটে পোঁছে যান টালিগঞ্জ থানার পুলিশ ,কিন্তু ছবির পরিচালকের বক্তব্য পুলিশ পৌঁছে যাওয়ার পর তারা ওই অপরিচিত ব্যক্তির বিরুদ্ধে কোনোরকম আইনি পদক্ষেপ নেওয়ার বদলে সেটে ঢুকে উল্টে পরিচালককে বলেন যে তারা কোনো রকম অনুমতি ছাড়াই একটি প্রাইভেট সম্পত্তিতে শুটিং করছেন যদিও প্রযোজকের অভিযোগ তারা সমস্ত অনুমতি নিয়েই এই শুটিং শুরু করেছেন।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ