Prothom Kolkata

Popular Bangla News Website

জামিনের নথি সময়মতো পৌঁছয়নি! আরও এক রাত জেলেই থাকতে হবে আরিয়ানকে

1 min read

।।প্রথম কলকাতা।।

শেষ হইয়াও হইল না শেষ! আজও বাড়ি ফেরা হচ্ছে না শাহরুখ খান পুত্র আরিয়ানের। কারণ এখনও সন্ধে পৌঁছয়নি জামিনের কাগজপত্র। আর সেই কারণেই আরও একরাত জেলেই থাকতে হবে আরিয়ানকে। বিকেল সাড়ে চারটা নাগাদ আরিয়ান খানের আইনজীবীরা জানিয়েছিলেন, শাহরুখ পুত্রর বাড়ি ফেরা এখন কেবলমাত্র সময়ের অপেক্ষা। কারণ তাঁর আগেই শুক্রবার বোম্বে হাইকোর্ট পাঁচ পৃষ্ঠার জামিন আদেশ প্রকাশ করার পাশাপাশি আরিয়ানকে পাসপোর্ট সমর্পণের নির্দেশ দিয়েছে।

সেই সঙ্গে আরিয়ানকে আদালত নির্দেশ দিয়েছে পিআর বন্ডে এক লক্ষ টাকা জামিন হিসাবে জমা দেওয়ার জন্য। পাশাপাশি খান পরিবার ঘনিষ্ঠ বলিউড অভিনেত্রী জুহি চাওলা এদিন আরিয়ান খানের বিল সিকিউরিটিতে স্বাক্ষর করেছেন। এদিকে, আদালতের জামিন নিয়ে এই রায়ের পরই মন্নত থেকে আর্থার রোড জেলের উদ্দেশে বেড়িয়ে পড়েছিলেন কিং খান। মন্নত ও তৈরি হয়ে গিয়েছিল ঘরের ছেলেকে ঘরে ফেরাতে। কিন্তু সব কিছুই বিপলে গেল জামিনের কাগজপত্র সময় মতো না পৌঁছানোয়। আর সেই কারণেই আরও একরাত জেলেই থাকতে হবে শাহরুখ পুত্রকে।

শুক্রবার বিকেলে আর্থার রোড জেলের আধিকারিকরা জানিয়েছেন, শনিবার সকালেই আরিয়ানকে ছেড়ে দেওয়া হবে। কিছুক্ষণ আগেই আরিয়ান খানের আইনজীবী সতীশ মানশিণ্ডে জানিয়েছিলেন, ইতিমধ্যেই আরিয়ানের রিলিজ অর্ডার পাওয়া গিয়েছে। জানা গিয়েছে, কোর্ট সরাসরি সংশ্লিষ্ট অর্ডার আর্থার রোড জেলে পাঠিয়ে দেবে। প্রক্রিয়া সম্পন্ন হতে এক ঘন্টা সময় লাগবে। এদিকে জেলারের দাবি, বিকেল ৫:৩৫-এর মধ্যে আর্থার জেলের বাইরের বেল বাক্সে জামিনের কাগজপত্র না জমা পড়লে আরিয়ানকে ছাড়া যাবে না। তাই অপেক্ষা আরও একদিনের।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ