Prothom Kolkata

Popular Bangla News Website

‘ তৃণমূল বিভেদের রাজনীতি করে না’ ,গোয়ায় বিশিষ্টজনদের বৈঠকে মন্তব্য মমতার

1 min read

।। প্রথম কলকাতা ।।

বাংলাকে মডেল করে সৈকত রাজ‍্যের সামগ্রিক উন্নয়ন তৃণমূলের লক্ষ। গোয়ার মাটিতে একটার পর একটা মাস্টার স্ট্রোক দিয়ে চলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি আজ সকালে পরিষ্কার জানিয়ে দিয়েছেন তিনি তৃণমূল নেত্রী নয় সাধারণ সমর্থক হিসেবে কাজ করতে চান। ৩ দিনের সফরে গোয়া গিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

গোয়ায় বিশিষ্টজনদের সঙ্গে বৈঠকে বসেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী সভামঞ্চ থেকে বলেন সাংস্কৃতিক ঐতিহ্য রক্ষা করবে তৃণমূল কংগ্রেস। তিনি বলেন, বিজেপির বিরুদ্ধে লড়তে তৃণমূল কংগ্রেস তৈরি। বিভেদমূলক রাজনীতিকে প্রশ্রয় দেওয়া যাবে না। তৃণমূল বিভেদের রাজনীতি করে না। তিনি আবারও বলেন তিনি বহিরাগত নই।

আমি ভারতের যে কোনো জায়গায় যেতে পারি ,গোয়ায় তৃণমূলের পোষ্টার ছিঁড়ে দেওয়া হয়েছে।অসম, উত্তরপ্রদেশে তৃণমূলকে যেতে দেয় না। ত্রিপুরায় তৃণমূল কর্মীদের উপর মারধর করা হয় বলে অভিযোগ তোলেন তিনি। বিভেদের বিরুদ্ধে লড়তে তৈরি তৃণমূল। বিজেপি মানুষের মনে বিদ্বেষ তৈরি করার চেষ্টা করছে। মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর বক্তব্যের মধ্যে সূক্ষ্ম রাজনৈতিক চাল বুঝিয়ে দিতে চাইছেন। তিনি গোয়া এবং বাংলার আবেগকে এক সুতোয় বেঁধে ফেলে আগামী দিনে এগোতে চাইছেন।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ