Prothom Kolkata

Popular Bangla News Website

‘বাংলা থেকে লুটের টাকা ত্রিপুরা-গোয়ায় ছড়াচ্ছে তৃণমূল’ , বিস্ফোরক শুভেন্দু

1 min read

।। প্রথম কলকাতা ।।

১লা নভেম্বর থেকে শুরু হচ্ছে বিধানসভার শীতকালীন অধিবেশন। ১৮ই নভেম্বর পর্যন্ত চলবে এই অধিবেশন। এই সূচি পিছিয়ে দেওয়ার আবেদন জানিয়েছিল বিজেপি।বিজেপির দাবি ছিল কালীপুজো, ভাইফোঁটা, জগদ্ধাত্রী পুজো আদিবাসীদের উৎসবের মধ্যে অধিবেশন করা ঠিক নয়। আজ এই বিষয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন সরকারি দল ঠিক করে বিধানসভা কবে চলবে। শীতকালীন অধিবেশন ১ তারিখ থেকে ১৮ তারিখ বিধানসভার অধিবেশন হতে চলেছে। পশ্চিমবঙ্গে বিধানসভার অধিবেশন উৎসবের মধ্যে দিয়ে কখনো হয়নি। বামপন্থীরা এই কাজ করেননি বলে অভিযোগ তোলেন শুভেন্দু অধিকারী।

উৎসব শেষ হয়ে গেলে বিধানসভা করার জন্য অনুরোধ জানিয়েছিল বিজেপি।তবে অধ্যক্ষ চিঠি পাওয়ার পরে জানিয়েছেন তিনি তাদের অনুরোধ বিশেষ কারণের জন্য রাখতে পারছেন না। আগামীকাল রাজ্যের ৪ কেন্দ্রে উপনির্বাচন।শুভেন্দু অধিকারী বলেন নন্দীগ্রামের মত ভোট হলে চারটিতেই বিজেপি জিতবে আর ভবানীপুরের মতো ভোট হলে চারটিতেই গণতন্ত্র ধ্বংস হবে।শুভেন্দু অধিকারী অভিযোগ তোলেন ,পশ্চিমবাংলায় কোনো রাজনৈতিক নেতা নরমাল ফোনে কথা বলতে পারেন না সবাই হোয়াটসঅ্যাপে কথা বলেন। পশ্চিমবঙ্গে এমার্জেন্সির চেয়েও খারাপ অবস্থা চলছে । তিনি বলেন সব তথ্য নবান্নে পৌঁছে যায়।

আজ গোয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে টেনিস তারকা লিয়েন্ডার পেজ তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।এই প্রসঙ্গে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন লিয়েন্ডার পেজ কলকাতার লোক উনি গোয়ার লোক কবে হলেন। আবার নাফিসা আলিকে তিনি চেনেন না বলে দাবি জানান। তিনি বলেন ,এইসব করে কিছু হবে না নোটার থেকে কম ভোট পাবে তৃণমূল। বাংলা থেকে লুটছে সেই টাকা ত্রিপুরা ,গোয়ায় ছড়াচ্ছে। অধীর রঞ্জন চৌধুরী সঠিক কথা বলেছেন বলে দাবি জানান শুভেন্দু। পশ্চিমবঙ্গ থেকে টাকা তুলে খরচ করা হচ্ছে। বছরে ৩৬ কোটি টাকা বিশেষ প্লেনের জন্য খরচ করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কোষাগারের টাকা কোথায় গিয়ে খরচ করেছেন বাংলার মানুষ দেখুক।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ