Prothom Kolkata

Popular Bangla News Website

‘লিয়েন্ডারের তৃণমূলে যোগদান ওয়াইলড কার্ড এন্ট্রি’ , চরম কটাক্ষ শমীকের

1 min read

।। প্রথম কলকাতা ।।

দিনহাটা উপ নির্বাচনকে কেন্দ্র করে কোচবিহারের জেলাশাসক একটি মিটিংয়ে বলেছিলেন ভোটকেন্দ্রের বাইরে কেউ কোনো ভাবে ভোটার আইডেন্টি কার্ড কেউ চেক করবে না। এই নিয়ে জায়গায় জায়গায় প্রচারও চলেছে। আজ সাংবাদিক বৈঠকে অভিযোগ তোলেন শমীক ভট্টাচার্য। তিনি বলেন গতকাল রাত্রি থেকে দিনহাটায় যারা পোলিং এজেন্ট হবেন তাদের প্রত্যেকের বাড়িতে মোটরসাইকেল বাহিনী পৌঁছে যাচ্ছে। এই বিষয়ে অবজারভারকে জানানো হয়েছে। কার্যত প্রশাসনের কোনো সহযোগিতা নেই। শান্তিপুরে বহু বাইরের মানুষ ঢুকে আছে বলে অভিযোগ তোলেন শমীক ভট্টাচার্য। বারবার পুলিশকে প্রশাসনকে জানানো সত্ত্বেও এখনও পর্যন্ত কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

খড়দহে মানুষকে ভীতসন্ত্রস্ত করা হচ্ছে। যারা পশ্চিমবঙ্গে অবাধ এবং শান্তিপূর্ণ নির্বাচন ফিরিয়ে দেবেন বলেছিলেন দুর্ভাগ্যবশত তিন তিনটি নির্বাচন পেরিয়ে যাবার পরও তৃণমূল কংগ্রেস পশ্চিমবঙ্গে সন্ত্রাসের আবহ তৈরি করে যাচ্ছে। শমীক ভট্টাচার্য জানান ভারতীয় জনতা পার্টি চারটি কেন্দ্রে সমস্ত শক্তি দিয়ে লড়াই করছে। কিন্তু পশ্চিমবঙ্গকে এই রাজনৈতিক সংস্কৃতি থেকে মুক্তি দিতে হবে। তিনি বলেন প্রান্তিক মানুষের কাছে গ্যাস সিলিন্ডার পৌঁছে দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রতিদিন বিরোধিতা করলেই পেট্রোল-ডিজেলের দাম কমবে না। আমরা জানি বিষয়টি অস্বস্তিকর। অদূর ভবিষ্যতে এই সমস্যার সমাধান হবেই।

সরকারের উচিত সকলের সামনে জানান তিনি জিএসপির আওতায় পেট্রোল ডিজেল কে আনতে চায় কিনা। বিজেপি চায় কেন্দ্র এবং রাজ্য সরকারের যৌথ প্রয়াসে এই কঠিন পরিস্থিতির মোকাবিলা করা হোক। আজ তৃণমূল কংগ্রেসে যোগদান করেন টেনিস তারকা লিয়েন্ডার পেজ। এই প্রসঙ্গে সাংবাদিক বৈঠকে শমীক ভট্টাচার্য বলেন ওয়াইলড কার্ড এন্ট্রি হয়েছে।শমীক ভট্টাচার্য তোপ দেগে বলেন এখন গোয়ার পরিবেশ অনেক ভালো এখন গোয়ায় গিয়ে সবাই রাজনৈতিক কর্মসূচি করবেন। বাঙালি শিল্পপতিরা গোয়ায় গিয়ে কর্মসূচি করছেন। আর এখানকার শিল্পমন্ত্রী আমাদের দলের লোক ভাঙাচ্ছেন।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ