Prothom Kolkata

Popular Bangla News Website

স্ত্রী অনুষ্কা শর্মা অভিনীত কোন চরিত্রটি বিরাট কোহলির সবচেয়ে প্রিয়? জানুন

1 min read

।। প্রথম কলকাতা ।।

পাঁচ বছর আগে আজকের দিনেই মুক্তি পেয়েছিল রনবীর কাপুর ও অনুষ্কা শর্মা অভিনীত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ চলচ্চিত্রটি। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও অনুষ্কা শর্মার স্বামী বিরাট কোহলির অত্যন্ত পছন্দের এই চলচ্চিত্রটি। করন জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’য়ে অনুষ্কা অভিনীত চরিত্রটিকেই নিজের সবচেয়ে প্রিয় বলে জানিয়েছিলেন কোহলি।

তারকাখচিত অ্যায় দিল হ্যায় মুশকিল বক্স অফিসেও তুমুল জনপ্রিয়তা পায়। দারুণ পরিচালনা, সুন্দর গল্পের সঙ্গে নজর কেড়েছিল অনুষ্কা – রনবীরের রসায়ন। করণ জোহর পরিচালিত ছবিটিতে শাহরুখ খানের একটি ক্যামিও ছিল। ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাৎকারে বিরাট কোহলি জানান স্ত্রী অনুষ্কা শর্মার অভিনীত চলচ্চিত্রগুলির মধ্যে অ্যায় দিল হ্যায় মুশকিলের আলিজেই তার সবচেয়ে প্রিয়। এমনকি এই ছবির ক্লিপও বারবার দেখেন। বিরাট বলেছিলেন – ” এই ছবিতে অনুষ্কার অভিনীত চরিত্রটি আমার সবচেয়ে প্রিয়। আমি এখনও ওকে বলি কথাটা। মাঝেমধ্যে আমি ইউটিউব খুলে ওই অংশটা দেখি, যেখানে অনুষ্কা অভিনীত চরিত্রের ক্যান্সার ধরা পড়ে আর রনবীর ফিরে আসে। ওই গানটা আমার মনে গেঁথে গিয়েছে। এটা কিছুতেই মুছবে না। ” কোহলি যে গানটার কথা বলছিলেন সেটি হলো ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-র অতি জনপ্রিয় চান্না মেরেয়া।

মাঠের বাইরে বেশ রোমান্টিক হলেও বাইশ গজে অন্য চেহারায় দেখা মেলে কোহলির। ভারতীয় দলের নেতার ভূমিকায় ভীষণ আগ্রাহী তিনি। বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ব্যাটারের ব্যাটিংয়েও সেই অভিজাত ঔদ্ধত্য প্রকাশ পায়। বর্তমানে ভারতীয় দলের অধিনায়ক হিসাবে নিজের শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলছেন কোহলি। মহারণের শেষেই কুড়ি ওভারের ক্রিকেটে ভারতীয় দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত জানানোর পাশাপাশি আইপিএলে আরসিবির অধিনায়ক পদ থেকেও সরে দাঁড়িয়েছেন এই মহাতারকা। পাকিস্তানের বিরুদ্ধে সুপার টুয়েলভের প্রথম ম্যাচ হারলেও কোহলির নজর বিশ্বকাপের দিকেই।