Prothom Kolkata

Popular Bangla News Website

ব্রেকিং : তৃণমূলে যোগ দিলেন টেনিস তারকা লিয়েন্ডার পেজ

1 min read

। প্রথম কলকাতা ।।

মমতা বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফরে একটার পর একটা চমক। গোয়ায় মমতা বন্দ্যোপাধ্যায় এর উপস্থিতিতে লিয়েন্ডার পেজ যোগ দিলেন তৃণমূলে। তার হাতে দলীয় পতাকা তুলে দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে অভিনেত্রী নাফিসা আলি তৃণমূলে যোগদান করেন।

৩ দিনের সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতার গোয়া সফরের মধ্যে অনেকেই তৃণমূলে যোগ দিতে পারেন বলে জানা গিয়েছে।
তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন টেনিস তারকা লিয়েন্ডার পেজ। লিয়েন্ডার পেজের হাতে পতাকা তুলে দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন লিয়েন্ডার পেজ তৃণমূলে যোগদান করায় তিনি খুশি। দিল্লির দাদাগিরি বন্ধ হওয়া উচিত বলেও দাবি জানান মমতা বন্দ্যোপাধ্যায়। কংগ্রেসের বিরুদ্ধে তোপ দেগে তিনি বলেন, সাত বছর ধরে শুধুই হারছে কংগ্রেস। এমএলএদের উপর কংগ্রেসের নিয়ন্ত্রণ নেই। সময়ে সিদ্ধান্ত নিতে পারে না কংগ্রেস। তিনি বলেন, বিজেপির সঙ্গে কোনো রকম আপস করবে না তৃণমূল। তৃণমূলকে একটা সুযোগ দিন‌। বিজেপি দাঙ্গা করে আমরা দাঙ্গা থামাই এটাই পার্থক্য।

আরব সাগরের তীরবর্তী রাজ্যে গিয়ে একদিকে বিজেপিকে যেমন আঘাত নিচ্ছেন অন্যদিকে আজ কংগ্রেসকেও কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরেই তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন অভিনেত্রী নাফিসা আলি , লিয়েন্ডার পেজ। এই যোগদান শুধু যোগদান নয় বিজেপি এবং কংগ্রেসকেও তিনি বিশেষ বার্তা দিতে চাইলেন বলে মনে করছেন অনেকে।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ