Prothom Kolkata

Popular Bangla News Website

শালিক পাখির গলায় হুবহু মানুষের আওয়াজ ! ভিডিও দেখলে আপনি অবাক হতে বাধ্য

1 min read

।। প্রথম কলকাতা ।।

সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিনিয়ত কত কিছুই না ভাইরাল হয়। অনেকে আছেন প্রতিদিন শুধুমাত্র নানান মজাদার ভিডিও বানিয়ে প্রচুর টাকা উপার্জন করছেন। অনেকে আবার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নিজেদের প্রতিভার দ্বারা জনপ্রিয় হয়েছেন সাধারণ মানুষের কাছে। এক্ষেত্রে শুধু মানুষই নয় পাশাপাশি ভাইরাল হয় নানান পশুপাখিদের অভূতপূর্ব সব কীর্তিকলাপ।

আজকে জানবেন একটি সুন্দর ছোট্ট শালিক পাখির কথা। যে কিনা এক যুবতীর সাথে সুন্দরভাবে কথোপকথনে ব্যস্ত। সদ্য ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখলে আপনার মন ভাল হতে বাধ্য। বাড়ির পোষ্যের সাথে মালিকের অসাধারণ এক কথোপকথন। মেঝেতে সুন্দর করে মুখ নাড়িয়ে কথা বলছে “ভুতু কেন করবে ?” । শালিকের গলায় বাচ্চাদের মত আধো কথা শুনে রীতিমত অবাক হয়েছে নেট পাড়া।

এমনিতেই শালিক পাখি নিয়ে নানান প্রচলিত বিশ্বাসের কোন অভাব নেই । এক শালিক দেখলে নাকি দিন খারাপ যায় আবার জোড় সংখ্যার শালিক দেখলে নাকি দিন ভালো যায়। প্রচলিত কথা যাই থাকুক না কেন , অনেকে কিন্তু ভালোবেসে বাড়িতে শালিক পাখিকে পোষ মানান। কিন্তু সেই পাখিটাকে ভালবেসে বুলি ফোটানো অত সহজ কাজ নয়। ইনস্ট্রাগ্রামে aesthetic Kolkata নামক একটি অ্যাকাউন্ট থেকে ছোট্ট শালিকের এই অবাক করা প্রতিভা ভাইরাল হয়েছে।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ