Prothom Kolkata

Popular Bangla News Website

যমজ সন্তানের জন্ম দিলেন দীনেশ কার্তিকের স্ত্রী দীপিকা পাল্লিকাল, দেখে নিন তাদের মিষ্টি ছবিগুলি

1 min read

।। প্রথম কলকাতা ।।

বৃ্হস্পতিবার দুই যমজ সন্তানের পিতা হওয়ার সুখবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন ভারতীয় উইকেটরক্ষক – ব্যাটার ও ধারাভাষ্যকার দীনেশ কার্তিক। তার স্ত্রী স্কোয়াশ তারকা দীপিকা পাল্লিকাল ফুটফুটে দুই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। ২০১৫ সালে হিন্দু ও খ্রিষ্টীয় আচার মেনেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ভারতীয় ক্রীড়াজগতের এই দুই উজ্জল নক্ষত্র।

বৃহস্পতিবার ট্যুইটারে নবজাত দুই পুত্র সন্তানের সঙ্গে নিজেদের ছবি পোস্ট করে কার্তিক লেখেন – ” এইভাবেই আমরা ৩ থেকে ৫ হয়ে গেলাম। দীপিকা ও আমি দুই সুন্দর পুত্রের বাবা-মা হয়েছি। কবির পাল্লিকাল কার্তিক, জিয়ান পাল্লিকাল কার্তিক। এর থেকে বেশি খুশি হতেই পারতাম না। ” দীনেশ কার্তিকের স্ত্রী দীপিকা পাল্লিকালও সোশ্যাল মিডিয়ায় এই খুশির সংবাদ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

ভারতের হয়ে ২৬টি টেস্ট, ৯৪টি ওয়ানডে ও ৩২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন দীনেশ কার্তিক। বর্তমানে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবার পাশাপাশি ধারাভাষ্যকার হিসাবেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন এই উইকেটরক্ষক – ব্যাটার। তার ফ্যাশন সেন্স নজর কেড়েছে ব্রিটিশ মুলুকেও। দীনেশ কার্তিকের স্ত্রী দীপিকা পাল্লিকালের অর্জনও কিছু কম নয়। এশিয়ান গেমস ও কমনওয়েলথগেমসে পদক জিতেছেন স্কোয়াশ খেলোয়াড় দীপিকা।