Prothom Kolkata

Popular Bangla News Website

উপনির্বাচনের আগে উত্তপ্ত খড়দহ, আক্রান্ত বিজেপি কর্মী

1 min read

।। প্রথম কলকাতা ।।

রাত পোহালেই খড়দহে উপনির্বাচন। কিন্তু হঠাৎই উত্তপ্ত হয়ে ওঠে খড়দহ বিধানসভার এলাকার অন্তর্গত কর্ণমাধবপুর। খড়দহ বিধানসভার উপনির্বাচনের আগে খড়দহে বৃহস্পতিবার রাতে আক্রান্ত বিজেপি কর্মী অভিযোগের তির তৃণমূলের দিকে খড়দহ বিধানসভা উপনির্বাচন আয়োজিত হতে চলেছে আগামী শনিবার তার আগে বৃহস্পতিবার রাতে খড়দহ বিধানসভার অন্তর্গত কর্ণমাধবপুর এলাকায় এক বিজেপি কর্মীকে মারধর করা হয় বলে অভিযোগ রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

ঘটনার খবর পেয়ে আহত বিজেপি কর্মীকে নিয়ে থানায় পৌঁছান খড়দহ বিধানসভার উপনির্বাচনের বিজেপি প্রার্থী জয় সাহা। তিনি ঘোলা থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনা নিয়ে বলতে গিয়ে খড়দহ বিধানসভার উপনির্বাচনের বিজেপি প্রার্থী জয় সাহা জানান তৃণমূল কর্মীদের হাতে আক্রান্ত হয়েছেন বিজেপি কর্মী। জয় সাহার অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিতভাবেই বিজেপিকে টার্গেট করা হয়েছে।

বিষয়টি নির্বাচন কমিশনের জানানো হয়েছে বলে তিনি জানান। আহত বিজেপি কর্মী জানান তাকে বাশ দিয়ে আঘাত করা হয়েছে এবং তার বাইকেও ভাঙচুর চালানো হয়েছে।ঘটনা নিয়ে তৃণমূল কংগ্রেস নেতৃত্বের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এই ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ। হামলাকারীরা এখনও অধরা বলে গেছে। তবে নির্বাচনের আগেই ধরনের ঘটনায় এলাকায় আতঙ্ক তৈরি হয়েছে।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ