Prothom Kolkata

Popular Bangla News Website

এয়ারটেল পেমেন্টস ব্যাংকে অ্যাকাউন্ট থাকলে ৬০০০ টাকা ক্যাশব্যাকের সুযোগ, শর্ত দেখুন

1 min read

।। প্রথম কলকাতা ।।

আপনিও কী আসন্ন উৎসব মরসুমে নতুন 4G স্মার্টফোন কেনার পরিকল্পনা করেছেন তাহলে এক্ষুনি এয়ারটেলের এই অফারটি জেনে রাখুন। Vivo, Oppo, Samsung, Xiaomi, Realme, Motorola এর মতো ব্র্যান্ডের কয়েকটি নির্বাচিত সিরিজের ফোন কিনলে পেয়ে যাবেন ৬০০০ টাকা ক্যাশব্যাক।

দীপাবলির আগে এমনই এক তাক লাগানো অফার নিয়ে হাজির হয়েছে এয়ারটেল। তবে এই ক্যাশব্যাক জেতার জন্য কয়েকটি শর্ত পূরণ করতে হবে গ্রাহকদের।

যেগুলি হল –

১. ৮ অক্টোবর, ২০২১ বা তার পরে নির্বাচিত ব্র্যান্ডের নির্দিষ্ট কয়েকটি সিরিজের 4G স্মার্টফোন কিনতে হবে। এই তারিখের আগে ফোন কিনলে অফার প্রযোজ্য হবে না।

২. ফোন কেনার পর ৩০ দিন সময় পাবেন এই অফারের আওতায় আসার জন্য। প্রথম রিচার্জ করার পরেই এই ক্যাশব্যাক অফার অ্যাক্টিভেট হয়ে যাবে।

৩. প্রথম রিচার্জ করার পর টানা ৩৬ মাস ২৪৯ টাকা বা তার বেশি রিচার্জ করে যেতে হবে। দীর্ঘস্থায়ী প্ল্যানগুলি এক্ষেত্রে প্রযোজ্য হবে না।

৪. এই ক্যাশব্যাক ক্রেডিট করা হবে এয়ারটেল পেমেন্টস ব্যাংকে। তাই এই ব্যাংকে গ্রাহকের অ্যাকাউন্ট থাকা আবশ্যিক।

উপরোক্ত শর্ত গুলি মেনে চললেই ৬০০০ টাকা ক্যাশব্যাক জিততে পারবেন। তবে এই ক্যাশব্যাক দেওয়া হবে দুই ধাপে। প্রথম রিচার্জ করার পর ১৮ মাস রিচার্জ চালিয়ে গেলে ২০০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে। তারপর আরো ১৮ মাস অর্থাৎ মোট ৩৬ মাস শর্ত অনুযায়ী রিচার্জ চালিয়ে গেলে বাকি ৪০০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ