Prothom Kolkata

Popular Bangla News Website

এইট পাশে গ্রূপ-ডি কর্মী নিয়োগ মালদা জেলায়! আবেদন পদ্ধতি জেনে নিন

1 min read

।। প্রথম কলকাতা ।।

উচ্চ শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি কমপক্ষে এইট পাশ যোগ্যতা থাকলেও আবেদন করতে পারবেন এই নিয়োগে। মালদা জেলার লিগ্যাল সার্ভিস অথরিটিতে বিভিন্ন শূন্যপদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রাজ্যের যেকোনো জেলা থেকে আগ্রহী চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এই নিয়োগ সম্পূর্ণ চুক্তিভিত্তিক। আবেদন করতে হবে অফলাইন মাধ্যমে। আবেদন প্রক্রিয়া জানার আগে শূন্যপদ এবং শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিশদে জেনে নিন।

নিয়োগ করা হবে : লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট কাম অ্যাকাউন্টেন্ট কাম অফিসার মাস্টার, লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট কাম ক্যাশিয়ার এবং গ্রূপ-ডি।

শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন : প্রথম দুই পদের জন্য উচ্চ মাধ্যমিক পাশ। এর সাথে কম্পিউটার এবং প্রিন্টার মেশিনে কাজ করার দক্ষতা। এছাড়াও টাইপিংয়ের এর ভালো দক্ষতা থাকলেই আবেদন করা যাবে।

গ্রূপ-ডি পদের জন্য কেবল এইট পাশ করলেই হবে।

উপরোক্ত পদগুলিতে নিযুক্ত হলে কত বেতন দেওয়া হবে-

লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট কাম অ্যাকাউন্টেন্ট কাম অফিসার মাস্টার এবং লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট কাম ক্যাশিয়ার পদের জন্য ১৩,৫০০ টাকা। আর গ্রূপ-ডি পদে ১২,০০০ টাকা।

মনে রাখবেন বয়স থাকতে হবে ১৮ থেকে ৩৭ বছরের মধ্যে।

আবেদন যেভাবে করতে হবে-

সংশ্লিষ্ট সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্র এবং নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারবেন। আবেদন করার আগে বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করবেন।

সঠিক ভাবে পূরণ করা আবেদনপত্র সংস্থার নির্দিষ্ট ঠিকানায় ১৫ নভেম্বর, ২০২১ তারিখের মধ্যে জমা করতে হবে। আরো বিস্তারিত তথ্য জানার জন্য https://www.malda.gov.in/ এই ওয়েবসাইটে যোগাযোগ করুন। বিশেষ দ্রষ্টব্য, আবেদন করার জন্য গ্রূপ-ডি পদে ২০০ টাকা এবং অন্যান্য পদের জন্য ৩০০ টাকা আবেদন ফি জমা করতে হবে।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ