Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর : গোয়ায় পা রাখতেই মমতাকে কালো পতাকা, ক্ষুব্ধ সবুজ শিবির

1 min read

।। প্রথম কলকাতা ।।

গোয়ায় বিমানবন্দরে বাইরে বেরোতেই কালো পতাকা দেখানো হয় বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। যদিও পুলিশ ওই যুবকদের সরিয়ে নিয়ে যায়। পশ্চিমবঙ্গের গণ্ডি ছাড়িয়ে বিভিন্ন রাজ্যে ঘাস ফুল ফোটাতে তোড়জোড় শুরু করে দিয়েছেন তৃণমূল নেত্রী। ত্রিপুরা ইতিমধ্যেই রাজনৈতিক লড়াই শুরু করে দিয়েছে তৃণমূল এবার তাদের লক্ষ্য গোয়া। চারদিনের গোয়া সফরের আগে মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপির বিরুদ্ধে এসব বিরোধীদল ব্যক্তি এবং সংগঠনকে একজোট হওয়ার আহ্বান জানিয়েছিলেন।

উত্তরবঙ্গের সফর শেষ করেই আজ গোয়া সফরে যান মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছিলেন, গত ১০ বছর ধরে অনেক কষ্টে রয়েছ মনের মানুষ সকলে একজোট হলে গোয়ার নতুন সরকার গঠন সম্ভব। নতুন সরকার মানুষের সরকার হোক। এক নতুন ভোর আসুক গোয়ায়। শান্ত সৈকত রাজ্য গোয়া এখন রাজনৈতিক মহলের যথেষ্ট আলোচনার বিষয়। যেখানে যত জোড়া ফুল প্রস্ফুটিত হচ্ছে তাতে রাজনৈতিক চাঞ্চল্য তৈরি হচ্ছে।

গোয়ায় পা রাখেন আজ বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি গোয়ায় পা রাখতেই কালো পতাকা দেখানো হয়। তৃণমূলের অভিযোগ বিজেপির এই কাণ্ড ঘটিয়েছে। যদিও এই বিষয়ে বিজেপির কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। আগামী বছর গোয়া বিধানসভা ভোটের লক্ষ্যে প্রচার শুরু করেছে তৃণমূল এরইমধ্যে মমতা বন্দ্যোপাধ্যায় সফর বিশেষ তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক মহল।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ