Prothom Kolkata

Popular Bangla News Website

‘ পিকে একজন ব্যবসায়ী, কোনো রাজনৈতিক নেতা নয়’, কেন বললেন অর্জুন সিং ?

1 min read

।। প্রথম কলকাতা ।।

ভবানীপুর উপনির্বাচনের পর থেকেই রাজ্য বিজেপিকে বারবার ত্রুটিমুক্ত ভোটার লিস্ট তৈরির দাবিতে সরব হতে দেখা গেছে। তাঁদের বক্তব্য, বিভিন্ন কেন্দ্রে মৃত ভোটারদের ভোট নিজেদের পক্ষে নিয়ে নেয় শাসক দল তৃণমূল কংগ্রেস। এই বিষয়টিকে বন্ধ করতে আজ রাজ্যের চার কেন্দ্রে উপনির্বাচনের আটচল্লিশ ঘন্টা আগে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং ও বিজেপি নেতা শিশির বাজোরিয়া নির্বাচন কমিশনের দ্বারস্থ হলেন।

অর্জুন সিংয়ের বক্তব্য, “বারবার বলা সত্ত্বেও প্রতিটি বুথে ২০-২৫ শতাংশ মৃত ভোটারের নাম রয়েছে। নির্বাচন কমিশনকে দায়িত্ব নিয়ে এই নামগুলি মুছে দিয়ে উচিৎ। একটা রাজনৈতিক দল কেন বারবার এটা নিয়ে বলবে। কিছু কিছু জায়গায় যারা বেঁচে আছে তাঁদের নাম বাদ চলে গেছে আর যারা মরে গেছে তাঁদের নাম রয়ে গেছে!“ পাশপাশি, জানা গেছে আগামী বছর নির্বাচনের জন্য ৭, ১৩, ১৪, ২০, ২১, ২৭ ও ২৮ নভেম্বর বিশেষ প্রচারের সূচি নির্ধারণ করা হয়েছে।

এই ক’দিন ১১-৪টে পর্যন্ত প্রচার করা যাবে। অন্যদিকে, ভোটকুশলী প্রশান্ত কিশোর আজ বলেছেন আগামী কয়েক দশকে বিজেপিই ক্ষমতায় থাকবে। এ প্রসঙ্গে অর্জুন সিং বলেন, “পিকে একজন ব্যবসায়ী। উনি যখন যেখান থেকে সুযোগ পায় তখন সেই কথা বলে। উনি কোনো রাজনৈতিক নেতা নয়। তবে এটুকু বলতে পারি স্বপ্ন স্বপ্নই থাকে!“

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ