Prothom Kolkata

Popular Bangla News Website

ভিকির সাথে বিয়ের গুঞ্জন নিয়ে অবশেষে মুখ খুললেন ক্যাটরিনা

1 min read

।। প্রথম কলকাতা ।।

বলিউডের হাই প্রোফাইল বিয়ের জল্পনা নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি, ভাবছেন তো কাদের কথা বলা হচ্ছে! আর কেউ নন তারা হলেন ভিকি ও ক্যাটরিনা কাইফ জুটি।ডিসেম্বরেই নাকি সাতপাতে বাঁধা পড়ছেন ভিকি-ক্যাটরিনা। কিন্তু ক্যাটরিনা এবার এ ব্যাপারে মুখ খুললেন। এক সাক্ষাত্‍কারে তিনি সাফ জানিয়ে দেন, এখনই বিয়ের কোনও পরিকল্পনাই নেই ক্যাটরিনার। ভিকি কৌশলের সঙ্গে বিয়ের গুজব একবাক্যে খারিজ করে দেন তিনি।

এর আগেও একাধিকবার তাঁদের বাগদান, বিয়ে ইত্যাদি নিয়ে গুজব রটেছিল। প্রত্যেকবারই হয় ক্যাটরিনা, নয়তো ভিকি সেই সম্ভাবনায় জল ঢেলেছেন। একইভাবে এইবারেও জল্পনার অবসান ঘটিয়েছেন অভিনেত্রী নিজেই। গত ১৬ অক্টোবর, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে বলিউড তারকা ভিকি কৌশল অভিনীত ‘সর্দার উধম’। প্রথম দিনেই বেশ প্রশংসিত হয়েছে ছবিটি, বিশেষত ভিকি কৌশলের অভিনয়। ছবিতে প্রশংসিত বণিতা সন্ধুর অভিনয়ও।

শুধু দর্শক বা সমালোচকরাই নন, ছবিতে ভিকি কৌশল ও গোটা টিমের প্রশংসায় পঞ্চমুখ বলিউডের একাধিক তারকাও। সেখানেও প্রশংসায় ভরিয়েছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কইফও। প্রসঙ্গত,দুজনে একসঙ্গে ছুটি কাটাতেও বাইরে গিয়েছেন। ছবিও দিয়েছেন একই সময়ে সোশ্যাল মিডিয়ায়। তবে সিঙ্গল ছবি, জুটিতে ছবি দিতে দেখা যায়নি তাঁদের। তবে সাম্প্রতিক কালে নিজেদের পাবলিক অ্যাপিয়ারেন্স নিয়ে শিথিলতা খানিক যেন হ্রাস পেয়েছিল।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ