Prothom Kolkata

Popular Bangla News Website

‘মোদী যোগীরা কী দেশটাকে টুকরো টুকরো না করে শান্ত হবে না’ ? প্রশ্ন বিকাশ রঞ্জনের

1 min read

।। প্রথম কলকাতা ।।

জাতীয় স্তরে বিজেপির বিরুদ্ধে লড়াইকে আরও তীব্র করার ডাক দিয়েছে সিপিএম। বিজেপি সিপিএমের যে প্রধান শত্রু তা অনেকবারই বলেছেন রাজ্য নেতৃত্ব। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেশের সবচেয়ে সফল প্রশাসক হিসেবে উল্লেখ করেছেন গতকাল। বলেছিলেন মোদী দারিদ্র দূরীকরণ অর্থনৈতিক উন্নয়ন জাতীয় নিরাপত্তা এবং পররাষ্ট্রনীতির ক্ষেত্রে ভারতকে ভিন্ন পথে নিয়ে গেছেন‌। এবার সেই মোদীকেই এক হাত নিয়ে একটি লম্বা-চওড়া পোস্ট করলেন সিপিএম নেতা বিকাশ রঞ্জন ভট্টাচার্য।

তিনি লিখেছেন, কৃষি বিল বিরোধী আন্দোলনকারীদের কৃষকরা তাদের খুন করা হল। পাকিস্তান ক্রিকেট দলের জয়ের যারা আনন্দ প্রকাশ করল তাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা রুজু করার হুমকি। কাশ্মীরি ছাত্রদের উপর সরকারি হামলা। পাকিস্তান খেলোয়াড়দের দক্ষতা এবং পারফরম্যান্সে আমিও খুশি। যেকোনো খেলাপ্রেমী মানুষই খুশি হবেন‌ মোদী যোগীরা কি দেশটাকে টুকরো টুকরো না করে শান্ত হবে না? প্রশ্ন তুলেছেন বিকাশ রঞ্জন ভট্টাচার্য। তিনি আরো লিখেছেন ওদের শান্ত করতে ভারতবর্ষের ঐতিহ্যকে বজায় রাখতে রাস্তায় নামুন।

জনগণের ঐক্যবদ্ধ ডান্ডা দিয়ে ওদের ঠান্ডা করতে হবে। রাজ্য হোক বা কেন্দ্র সোজাসাপ্টা কথা বলতে ভালোবাসেন সিপিএমের রাজ্যসভার সাংসদ বিকাশ রঞ্জন ভট্টাচার্য। পুজোর পর করণা বৃদ্ধি পাওয়ায় তিনি তার ফেসবুক একাউন্টে লিখেছিলেন রাজ্যে করোনা বৃদ্ধির সম্পূর্ণ কৃতিত্ব মমতা এবং তারপর সংগঠক মন্ত্রীদের। মমতার সহ মন্ত্রীরা আদালত অবমাননার দায়ে অভিযুক্ত। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে পোস্ট করলেন বিকাশ রঞ্জন ভট্টাচার্য।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ