Prothom Kolkata

Popular Bangla News Website

‘এখন থেকে গোয়াতে থাকলেও তৃণমূল জয়ী হতে পারবে না’ , মমতাকে খোঁচা দিলীপের

1 min read

। প্রথম কলকাতা ।।

তিন দিনের কর্মসূচি সাজিয়ে আজ গোয়ায় পা রাখতে চলেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গোয়া রাজ্যের মুখ্যমন্ত্রী কি বলেন সেই দিকে তাকিয়ে রয়েছে গোটা দেশের রাজনৈতিক মহল। আগামী তিনদিন গোয়ায় ঘুরবেন মমতা বন্দ্যোপাধ্যায় দেখা করবেন বহু রাজনৈতিক ব্যক্তিত্বের সাথে। জানা গিয়েছে গোয়ায় তৃণমূলের তরফে চা চক্র থেকে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়েছে। রাজনৈতিকভাবে ওই সফর অত্যন্ত তাৎপর্যপূর্ণ হতে চলেছে বলে অনুমান রাজনৈতিক মহলের একাংশের।

এই প্রথমবার গোয়া সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গোয়ার বিভিন্ন এলাকায় মমতা বন্দ্যোপাধ্যায় ছবি এবং ব্যানার ছেড়ার মত ঘটনা ঘটেছে । প্রতিবাদ জানিয়েছিল তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যেই গোয়ায় জোরকদমে প্রচার চালাচ্ছে তৃণমূল।তবে বিরোধীরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সফরকে রাজনৈতিক পর্যটন বলে খোঁচা দিচ্ছে। মন্ত্রীর গোয়া সফর নিয়ে তীব্র কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ।

তিনি বলেছেন এখন থেকে নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত যদি গোয়াতে থাকেন মমতা বন্দ্যোপাধ্যায় তবুও একটি আসনে বিজয়ী হতে পারবেন না। হাজার হাজার মানুষ গোয়ায় যাচ্ছে মুখ্যমন্ত্রীও যাচ্ছেন। এমনভাবে প্রচার করা হচ্ছে যেন গোয়াতে মমতা বন্দ্যোপাধ্যায় পা রাখলেই ভূমিকম্প হবে। দিলীপ ঘোষ বলেন টিএমসির নেতারা মানুষকে ভুল বুঝাচ্ছে অন্যের বাড়িতে জোর করে যাচ্ছেন এবং চা খাচ্ছেন। গোয়ার বাসিন্দারা বাংলার হিংসার ঘটনা সম্পর্কে জানেন।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ