Prothom Kolkata

Popular Bangla News Website

উত্তরাখণ্ড থেকে কলকাতায় ফিরল আরও পাঁচ বাঙালি অভিযাত্রীর দেহ

1 min read

।। প্রথম কলকাতা ।।

উত্তরাখণ্ড ট্রাকিং এ গিয়ে প্রাণ খোয়াতে হয়েছে অনেককে। তুষারপাত এর মধ্যে অনেকেই আটকে পড়েন। উত্তরাখণ্ড থেকে আজ কলকাতায় ফিরলো আরো পাঁচ বাঙালির অভিযাত্রীর মৃতদেহ। দেহ ফেরাতে উদ্যোগ নিয়েছে রাজ্য সরকার। বেশকিছু বাঙালি পর্যটক উত্তরাখণ্ডে প্রাণ হারিয়েছেন। হাওড়ার বাগনানের বাসিন্দা চন্দ্রশেখর দাস, সরিৎশেখর দাস, সাগর দে, প্রীতম রায়, সদন বসাকদের দেহ কলকাতা বিমানবন্দরে পৌঁছয়।

সাধন বসাক এবং প্রীতম রায় রানাঘাটের বাসিন্দা ছিলেন। আজ তাদের কফিনবন্দি দেহ আনা হয়। দেহ তুলে দেওয়া হবে পরিবারের হাতে। যারা ব‍্যাকপ‍্যাক রুকস‍্যাক পিঠে নিয়ে হইচই করতে করতে গেল ট্রেকিংয়ে তারাই আজ ফিরলেন কফিনবন্দি হয়ে। বিপর্যয়ের পর থেকেই তারা নিখোঁজ ছিলেন। স্বাভাবিকভাবেই পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। দমদম বিমানবন্দরে উপস্থিত থাকেন দমকল মন্ত্রী সুজিত বোস।

তিনি বলেন মুখ্যমন্ত্রীর নির্দেশে সরকারের সমস্ত রকম ব্যবস্থাপনায় দেহগুলি নিয়ে আসা হয়েছে। বিভিন্ন জেলার মন্ত্রীদের হাতে দেহগুলি তুলে দেওয়া হবে। সমস্ত ব্যবস্থাপনা রাজ্য সরকারের তরফে করা হয়েছে। ইতিমধ্যে অনেকের পরিবারে এসে গেছে। রাজা দায়িত্ব পালন করার সরকারের তরফে করা হবে বলে আশ্বাস দেন দমকল মন্ত্রী সুজিত বোস।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ