Prothom Kolkata

Popular Bangla News Website

ভূস্বর্গে পা রাখার পর থেকেই কাপল গোল দিয়েই চলেছেন যশ নুসরত, দেখে উচ্ছসিত নেটিজেনরা

1 min read

।। প্রথম কলকাতা ।।

স্বামীর হাতে হাত বুলিয়ে আদর এঁকে দিলেন নুসরত।হাড় কাঁপানো ঠান্ডার মধ্যেও প্রেমের রং ছড়াচ্ছেন যশরত জুটি। কখনও তুষারপাতের মধ্যে তো কখনও আবার ডাল লেকের শিকারার মধ্যে হাতে হাত রেখে ভালবাসার অঙ্গীকার করছেন টলিপাড়ার এই লাভবার্ডস। যশ-ঘরণীর ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি নিয়ে হইচই জুড়েছেন অনুরাগীরা। ভিডিয়োয় স্পষ্ট— একটি শিকারায় বসে রয়েছেন দু’জনে। নেপথ্যে আমির খান এবং কাজলের ‘ফনা’ ছবির ‘মেরে হাত মেঁ’ গান।

নুসরত-যশের সোহাগে তাল মিলিয়েই যেন বইছে ডাল লেকের জল। ভিডিয়োর পাশে লেখা, ‘দু’জনে’। পাশে যশের নাম উল্লেখ করা রয়েছে। ভূস্বর্গে পা রাখার পর থেকেই কাপল গোল দিয়েই চলেছেন যশ নুসরত। তবে এখনও পর্যন্ত একসঙ্গে কোনও ছবিতে ধরা দেননি তারা। সকলের উত্তেজনাকে জিইয়ে রেখে গত রবিবারও সোনমার্গ থেকে ছবি পোস্ট করেছিলেন যশ ও নুসরত। তবে একফ্রেমে নয় বরং এক জায়গা থেকে আলাদা আলাদা ছবি পোস্ট করেছেন টলিপাড়ার এই যুগল।

এবার বরফের চাদরে মোড়া ভ্যালিতে তুষারপাতের মধ্যে ছবি পোস্ট করেছেন নুসরত। পাফার জ্যাকেট, হাতে গ্লাভস, ছাতা মাথায় দিয়েই কাশ্মীরের সৌন্দর্য উপভোগ করতে বেরিয়েছেন নুসরত। এটি আসলে কোনও ভ্যাকেশন ট্রিপ নয় বরং পরিচালক শিলাদিত্য মৌলিকের ‘চিনে বাদাম’ ছবির গানের শুটিংয়ের জন্যই কাশ্মীরে হাজির হয়েছেন যশরত জুটি। তবে স্বামীকে একমুহূর্ত কাছছাড়া করতে চাননা নুসরত। তাই নিজেও যশের সঙ্গে ছায়াসঙ্গী হয়ে কাশ্মীরে পৌঁছে গেছেন।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ